মঙ্গলবার, ২রা অক্টোবর, ২০১৮ ইং ১৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

জেলা প্রশাসককে সংবর্ধনা দিয়েছে খড়মপুর মাজার কমিটি

আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিদায়ী জেলা প্রশাসক ও খড়মপুর মাজার শরীফ কমিটির সভাপতি মো. রেজওয়ানুর রহমানকে বিদায় সংবর্ধনা দিয়েছে খড়মপুর মাজার শরীফ কমিটি। শনিবার সন্ধ্যায় মাজার শরীফ সম্মেলন কক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধিত জেলা প্রশাসক ও মাজার কমিটির সভাপতি মো. রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও মাজার কমিটির জেষ্ঠ্য সহ সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান, মাজার কমিটির সম্পাদক মো. ছালেহ নেওয়াজ খান খাদেম, সাবেক সম্পাদক মো. আবুল হাসেম খান খাদেম, সাবেক সহ সম্পাদক মো. দেলোয়ার হোসেন খাদেম, সহ সম্পাদক কাজী সাগর খাদেম, সদস্য কাজী হান্নান খাদেম, মো. কাইয়ুম খান খাদেম প্রমুখ।
বিদায়ী জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমান কমিটির সদস্যদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, সকলে মিলেমিশে মাজারের ঐতিহ্য রক্ষা করবেন এবং উন্নয়ন মূলক কাজ করবেন। মাজার শরীফে আগত ভক্তবৃন্দের আস্থা-বিশ্বাস রাখতে হবে তাহলেই মাজারের সুনাম বদ্ধি পাবে। তিনি বলেন, খড়মপুর মাজার শরীফসহ ব্রাহ্মণবাড়িয়ার কথা খুব মনে পড়বে। সময় সুযোগ পেলেই তিনি খড়মপুর মাজারে আসবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
পরে মাজার কমিটির পক্ষ থেকে বিদায়ী অতিথি মো. রেজওয়ানুর রহমানকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী দেয়া হয়।