শুক্রবার, ৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

কার উঠিয়ে দিলো শিশুর ওপরে, এরপর যা ঘটল (ভিডিও)

ডেস্ক রিপোর্ট।। কথায় আছে রাখে আল্লাহ মারে কে। রাস্তায় খেলার সময় এক শিশুর জুতার ফিতা খুলে যাওয়ায় মাটিতে বসে সেটা বাঁধতে থাকে। ঠিক সে সময় পেছন থেকে একটি কার তার ওপর উঠিয়ে দেয় চালক। তবে অবিশ্বাস্যভাবে বেঁচে যায় শিশুটি।

আরও অবাক করা ঘটনা হলো শিশুটির কোথাও কোনো আঘাত লাগেনি। এর পরপরই তাকে খেলতে দেখা যায়। ঘটনাটি ঘটেছে গত ২৪ সেপ্টেম্বর ভারতের মুম্বাইয়ের সাদগুরুর একটি সোসাইটি কম্পাউন্ডে। আজ বৃহস্পতিবার সিসিটিভি ফুটেজে ধারণকৃত ওই ঘটনার দৃশ্য টুইটারে শেয়ার করেছে বেঙ্গালুরু পুলিশ। এর পরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, একদল শিশু সোসাইটি হাউজের পাশে খেলা করছে। আর তার পাশে মাটিতে বসে আরেকটি শিশু ‍জুতার ফিতা বাঁধছে। ঠিক তার পেছনে পার্কিংয়ে থাকা একটি প্রাইভেট কারে উঠছে এক নারী। পরে তিনি শিশুটিকে লক্ষ্য না করে তার ওপরে উঠিয়ে দেন গাড়িটি। গাড়ি নিয়ে ওই নারী চলে গেলে দেখা যায় শিশুটি উঠে দৌঁড়ে আবার তাদের সঙ্গে খেলছে।

এদিকে সামাজিকযোগাযোগ মাধ্যমে এ ভিডিও ভাইরাল হওয়ার পর তা নিয়ে বির্তকের সৃষ্টি হয়। যেখানে অনেকেই ওই নারী চালককে গ্রেপ্তারের দাবি জানান। আবার অনেকে রাস্তায় ওই সব শিশুদেরকে তাদের বাবা-মা কেন খেলতে দিয়েছে এমন প্রশ্নও করেছেন।