বুধবার, ১৪ই নভেম্বর, ২০১৮ ইং ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

খেলার ঐতিহ্য বিকাশে সবাইকে সম্মিলিত ভাবে ভ’মিকা রাখতে হবে -জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন, ফুটবল খেলার ঐতিহ্য বিকাশে সবাইকে সম্মিলিত ভাবে ভ’মিকা রাখতে হবে। তিনি বলেন নিয়মিত অণুশীলন, চর্চা , প্রতিযোগিতার মাধ্যমে খেলোয়ারদের প্রতিভাকে প্রস্ফুটিত করতে হবে,সুন্দর স্টেডিয়াম বিভিন্ন প্রতিযোগিতায় চর্চায় সচল থাকুক এবং নতুন প্রজন্ম খেলাধূলায় সম্পৃক্ত এবং ক্রীড়া ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্য সমুন্নত থাককু এটাই আমাদের প্রত্যাশা। তিনি আরও বলেন খেলার প্রাণ দর্শক ফুটবল মাঠে দর্শকদের উপস্থিতি সবাইকে অণুপ্রাণিত করছে। সুষ্ঠুভাবে ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ সম্পন্ন করায় তিনি জেলা ফুটবল এসোসিয়েশনের সংশ্লিস্ট সবাইকে ধন্যবাদ জানান।

গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এডঃ ইউসুফ কবীর ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন লীগ আয়োজন কমিটির আহবায়ক মনিরুল আলম। সঞ্চালনা করেন হাজী এনামুল হক। সকলকে ধন্যবাদ জানান জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিম চৌধুরী।

ফাইনালে ব্রাহ্মণবাড়িয়া ফুটবল একাডেমি বনাম প্রভাতী ইউনাইটেড ফুটবল একাডেমির খেলা ১-১ গোলে সমতা হলে টাইব্রেকারে ৪-২ গোলে প্রভাতী ইউনাইটেড ফুটবল একাডেমির বিজয়ী হয়। রেফারী ছিলেন আরিফ আহমেদ,সহযোগিতায় ছিলেন শেখ সোরাফ জালালী,রিয়াজউদ্দিন ও হুমায়ূন কবীর।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১১ জন

ঐতিহ্যের সুন্দর ব্রাহ্মণবাড়িয়ার জন্য সকলকে ভ’মিকা রাখতে হবে : ডাঃ মোঃ আবু সাঈদ

আখাউড়া-আগরতলা রেলপথ নির্মান প্রকল্পের কাজ পরিদর্শনে ভারতের বিশেষ প্রতিনিধি দল 

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ও গুলিসহ আটক ২

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায়  গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

বৈশাখী ভাতা ও ইনক্রিমেন্ট দেয়ায় নাসিরনগরে মাধ্যমিক শিক্ষকদের আনন্দ শোভাযাত্রা

আশুগঞ্জে তারুয়া ইউপি নতুন ভবন নির্মাণ কাজের উদ্ধোধন

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের মনোনয়ন ফরম কিনলেন বিএম ফরহাদ হোসেন সংগ্রামসহ ৭ জন