শুক্রবার, ১৬ই নভেম্বর, ২০১৮ ইং ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১১ জন

আকতার হোসেন ভুইয়া , নাসিরনগর : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ১১ জন মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ব্যানারে দলীয় নেতাকর্মীরা। আজ মঙ্গলবার দুপুর ১২ টায় নাসিরনগর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,মহিলা সদস্য শাহীনা খানম,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মীর বসির আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউদ্দিন আহমেদ লিটন।

বক্তব্যে তারা অভিযোগ করে বলেন,বিএম ফরহাদ হোসেন সংগ্রাম ১৩ মার্চ উপ-নিবার্চনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর স্বাধীনতা বিরোধী জামায়াত ও বিএনপির লোকজনের সাথে তার সখ্যতা গড়ে উঠেছে। একই সঙ্গে নেতাকর্মীদের অবমূল্যায়ন,নিজের পছন্দের লোকদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করেছেন।বর্তমানে তার এসব কর্মকান্ডের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হয়েছি।তাই বর্তমান এমপি বিএম ফরহাদ হোসেন সংগ্রামকে বাদ দিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী ১১ জনের মধ্য থেকে যে কাউকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

এসময় মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আদেশ চন্দ্র দেবসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর

শিল্প সংস্কৃতির বিকাশে সাংস্কৃতিক সংগঠনগুলো উজ্জীবিত হয়ে কাজ করছে : পৌর মেয়র মিসেস নায়ার কবীর

ফান্দাউক পন্ডিতরাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে কসবা সীমান্তে  ১১জন আটক

ব্রাহ্মণবাড়িয়ায় রোপা আমন ফলনে কৃষকের চোখে- মুখে  হতাশা 

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীকে হত্যার দায়ে স্ত্রীসহ ৩ জনের ফাঁসি

ঐতিহ্যের সুন্দর ব্রাহ্মণবাড়িয়ার জন্য সকলকে ভ’মিকা রাখতে হবে : ডাঃ মোঃ আবু সাঈদ

আখাউড়া-আগরতলা রেলপথ নির্মান প্রকল্পের কাজ পরিদর্শনে ভারতের বিশেষ প্রতিনিধি দল 

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক ও গুলিসহ আটক ২