মঙ্গলবার, ৩১শে জুলাই, ২০১৮ ইং ১৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

এবার ইমরানকে নিয়ে যা বলল তৃতীয় স্ত্রী!

বুধবার (২৫ জুলাই) পাকিস্তানে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ওইদিন স্থানীয় সময় সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।ভোটগ্রহণের ৪২ ঘণ্টা পর অর্থাৎ শুক্রবার (২৭ জুলাই) দুপুরে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত ফলাফল ঘোষণা করে দেশটির নির্বাচন কমিশন। সেই ফলাফলে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সংখ্যাগরিষ্ঠতা পায়।

তাই অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। ইমরান খানকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক প্রথম স্ত্রী ও তার দুই ছেলের মা জেমাইমা গোল্ডস্মিথও।জেমাইমা এক টুইট বার্তায় বলেন, ‘২২ বছর ধরে অনেক অপমান, বাধা ও আত্মত্যাগের পরে আমার সন্তানদের পিতা পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। আত্মবিশ্বাস, হার না-মানা এবং হাল না-ছাড়ার পাঠ তার এই সফর। অভিনন্দন ইমরান খান।’

ইমরান খানের প্রথম স্ত্রী অভিনন্দন জানালেও তার সাবেক দ্বিতীয় স্ত্রী রেহাম খান তাকে মাদকাসক্ত বলেছেন। দ্বিতীয় স্ত্রী রেহাম খানের ভাষ্য মতে, ইমরান অসৎ এবং আইনের তোয়াক্কা করেন না।রেহাম বলেন, ‘ইমরান বিরোধী স্বর শুনতে অভ্যস্ত নন। তাই তার কথার বিরুদ্ধে কখনোই কিছু বলতে পারিনি। আর সেভাবে ঘর করাও আমার পক্ষে সম্ভব হয়নি। আমি ঘর ছেড়ে বেরিয়ে এসেছিলাম, কিন্তু পাকিস্তানকে এখন তার সঙ্গেই ঘর করতে হবে।’

তিনি আরও বলেছেন, ‘পাকিস্তানের সাধারণ মানুষ ইমরানকেই তাদের নেতা হিসেবে মেনে নেবেন। এর একমাত্র কারণ, গত চল্লিশ বছর ধরে আমরা এক জন নায়ককে খুঁজেছি। ইমরানই সেই নায়ক।’সাবেক দুই স্ত্রী ইমরান খানকে নিয়ে নরম-গরম মন্তব্য করলেও এবার তাকে নিয়ে মুখ খোলেন ইমরানের বর্তমান ও তৃতীয় স্ত্রী, আধ্যাত্মিক গুরু বুশরা মানেকা। খবর এনডিটিভি।পাকিস্তানের জাতীয় নির্বাচনে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফকে (পিটিআই) জয়যুক্ত করার জন্য দেশের মানুষকে অভিনন্দন জানিয়েছেন ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকা।

স্থানীয় একটি টিভি চ্যানেলকে তিনি বলেন, দেশের মানুষ এমন একজনকে তাদের নেতা নির্বাচন করেছেন, যিনি সত্যিকার অর্থেই তাদের জন্য কাজ করতে অঙ্গীকারবদ্ধ। সর্বশক্তিমান আল্লাহ জাতিকে এমন একজন নেতা দিয়েছেন, যিনি মানুষের অধিকার আদায়ে সোচ্চার কর্মী।স্বামীহারা, দরিদ্র ও এতিমদের উদ্দেশে অভিবাদন জানিয়ে বুশরা বলেন, পিটিআইয়ের প্রধান সব নাগরিকের জীবনের নিরাপত্তা বিধান করতে কাজ করবেন।প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতেই ইমরানের সঙ্গে বিয়ে হয় বুশরা মানেকার। বুশরা ইমরানের পীর ছিলেন। এ বিয়ে নিয়ে ব্যাপক সমালোচনা শুনতে হয়েছে তাকে।

এদিকে, পাকিস্তানের একাদশ জাতীয় নির্বাচনে ১১৮ আসন পেয়ে জয়ী হয়েছে সাবেক বিশ্বকাপ জয়ী ক্রিকেটার ইমরান খানের নেতৃত্বাধীন পিটিআই। নির্বাচনের ফল মেনে বিরোধী দলের দায়িত্ব পালনের ঘোষণা দিয়েছে মুসলিম লিগ।