বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

মানববন্ধনের ডাক দিলেন ইলিয়াস কাঞ্চন

ডেস্ক রিপোর্ট : কিছুদিন আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পায়েলের মর্মান্তিক মৃত্যু ও রোববার (২৯ জুলাই) রাজধানীর বিমানবন্দর সড়ক এলাকায় বাসের চাপায় ২ শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় মানববন্ধনের ডাক দিয়েছে নিরাপদ সড়ক চাই (নিসচা)।

আগামী ৩ আগস্ট শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করবে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের এই সংগঠনটি। মানববন্ধনে অংশ নিয়ে দেশকে সড়কের মড়ক থেকে রক্ষা করতে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবিতে সবাইকে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেন, আমরা দেশের সড়ককে নিরাপদ করার লক্ষ্যে দীর্ঘ ২৫ বছর ধরে মাঠেই নেমে আছি এবং মাঠে থাকবো যতোদিন না নিরাপদ সড়ক বাস্তবায়ন হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অফিসিয়ালি আপনারা অনেকে ইতোমধ্যে নিসচাকে আহ্বান জানিয়েছেন, আমরা যেন সম্প্রতি ঘটে যাওয়া মর্মান্তিক দুর্ঘটনা নিয়ে কিছু একটা করি। আপনাদের সবার প্রতি সম্মান জানিয়ে নিসচা আগামী ৩ আগস্ট মানববন্ধন করবে।

তিনি আরও বলেন, শিক্ষার্থীরা আমাদের দেশের মেরুদণ্ড। আজ সড়ক দুর্ঘটনায় দেশের মেরুদণ্ড ভেঙে যাচ্ছে যা সত্যিই দুঃখজনক। আমরা চাই আগামী শুক্রবার রাজধানীর সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা ও সবস্তরের জনগণ আমাদের কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। সবার প্রতি নিসচার আহ্বান থাকলো, সবাই মিলে সচেতন হই যেন আর কোনো তাজা প্রাণ সড়কের অপঘাতে নিভে না যায়।

পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়-এই স্লোগানে নিজে সচেতন হই এবং অন্যকে সচেতন করি। আমরা আশা রাখি দলমত নির্বিশেষে আপনারা সবাই আমাদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণ করবেন- যোগ করেন বর্ষীয়ান এই অভিনেতা। সূত্র : বাংলা নিউজ

এ জাতীয় আরও খবর

রাজশাহী পুলিশ গুপ্তধনের খোঁজে এসে যা পেলেন…

আমার মেয়েকে নির্যাতন করে টয়লেটে ফেলে রাখে!

কলকাতায় রেলস্টেশনে ওভারব্রিজ দূর্ঘটনায় নিহত ২, আহত ১৭

জানেন কি, পেঁপে নয় মধুর সাথে বীজ একসঙ্গে খেলে কী উপকার?

পপির নতুন অভিজ্ঞতা

বিয়ের আগে প্রাক্তন প্রেমিকদের সঙ্গে দীপিকার সম্পর্ক ফাঁস!

হিমালয়ান ‘ভায়াগ্রা’ নিয়ে চীন-নেপাল মারামারি! দাম সোনার তিনগুণ!

এবার রব-কামালের সঙ্গে তসলিমার ফটোশপ করা ছবি!

সৌদি যুবরাজের আছে ভয়ঙ্কর খুনি বাহিনী ‘টাইগার স্কোয়াড’!