শুক্রবার, ৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

নাচ দেখে উত্তেজনায় মঞ্চে উঠে পড়লেন দর্শক, অতপর…(ভিডিও)

নাচ দেখে উত্তেজনায় মঞ্চে উঠে পড়লেন দর্শক, অতপর…(ভিডিও)

অন্যরা যা পড়ছেন… একের পর এক বিয়ে করায় যেন আল আমিনের নেশা !
১৩ বছর আগে প্রথম বিয়ে করেন। এরপর করেছেন আরও দুটি। এভাবে একের পর বিয়ে করায় যেন তার নেশা। আর এখন চতুর্থ বিয়ে করতে গিয়েই বেধেছে গোলমাল। এবার বিয়ের জন্য বাধা হয়ে দাঁড়িয়েছেন তার প্রথম স্ত্রী। এর এতেই ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম করেছেন তিনি। আল আমিন পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়নের হোসনাবাদ গ্রামের সেকান্দার আলীর ছেলে।

জানা গেছে, আল আমিন চতুর্থ বিয়ে করতে চাইলে তাতে বাধা দেন সালমা বেগম। আর এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাতে সালমা বেগমকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেন আল আমিন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এই ঘটনায় আল আমিনের প্রথম স্ত্রী সালমা বেগম (৩৫) গতকাল শুক্রবার বাউফল থানায় অভিযোগ করেছেন।

সালমা বেগম জানান, তাদের দুই সন্তান রয়েছে।আল আমিন পেশায় অটোরিকশাচালক। তাদের বিয়ের বয়স প্রায় ১৩ বছর। পাঁচ বছর আগে দ্বিতীয় বিয়ে করে আল আমিন। দ্বিতীয় বিয়ের চার বছর পর তৃতীয় বিয়ে করেন তিনি। সম্প্রতি অপর এক মেয়ের সঙ্গে পরকিয়ায় লিপ্ত হন আল আমিন। তবে এ বিষয়ে আল আমিনের কোন বক্তব্য পাওয়া যায়নি। সালমার অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাউফল থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষ যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।