g ভারতে মন্ত্রীর গায়ে চুড়ি নিক্ষেপ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৫ই অক্টোবর, ২০১৭ ইং ২০শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ভারতে মন্ত্রীর গায়ে চুড়ি নিক্ষেপ

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের গুজরাট রাজ্যের আয়োজিত অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে লক্ষ্য করে চুড়ি ছুড়লেন এক ব্যক্তি। যদিও সেই চুড়ি স্মৃতির গায়ে লাগেনি। তবে ঘটনার পর ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

আটক ব্যক্তির নাম কেতন কাসবালা। তিনি গুজরাটের আমরোলি জেলার মোটা ভান্ডারিয়া গ্রামের বাসিন্দা। ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে অনুষ্ঠানে।

এই ঘটনায় আমরোলির পুলিশ সুপার জগদীশ পটেল জানিয়েছেন, গতকাল সোমবার সন্ধ্যে নাগাদ গুজরাটের আমরোলি জেলায় কেন্দ্রের মোদি সরকারের তৃতীয় বর্ষপূর্তী উপলক্ষে একটি অনুষ্ঠান চলছিল। সেখানে বক্তব্য দিচ্ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। স্মৃতি ইরানির বক্তব্য চলার সময় আচমকা তাঁকে লক্ষ্য করে চুড়ি ছুড়ে মারেন ওই ব্যক্তি। সেই সঙ্গে ‘বন্দেমাতরম’ স্লোগানও দেন তিনি। কিন্ত মঞ্চ থেকে অনেকটা দূরে দাঁড়িয়ে চুড়ি ছুড়ে মারায় সেই চুড়ি মঞ্চ পর্যন্ত পৌছায়নি।

তবে এই ঘটনায় কংগ্রেসের হাত রয়েছে বলে বিজেপি আভিযোগ করেছে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস। তবে কংগ্রেস দাবি করেছে, ওই ব্যক্তি কৃষকদের ঋণ মওকুফের দাবি করেছিলেন।

তবে চুড়ি ছোড়ার ঘটনায় মোটেই বিব্রত না হয়ে স্মৃতি ইরানি অভিযুক্ত ব্যক্তি কেতন কাসবালা যাতে গোটা অনুষ্ঠানে অংশ নিতে পারেন তার জন্য পুলিশের কাছে সঙ্গে সঙ্গে আর্জি জানান। এমনকি স্মৃতি ইরানি অভিযুক্ত কাসবালাকে চুড়ি ছোড়ায় বাধা না দেওয়ার জন্যও পুলিশের কাছে আর্জি জানান। স্মৃতি ইরানি বলেন, তিনি কাসবালার ছোড়া চুড়িগুলি ওই ব্যক্তির স্ত্রীর কাছে উপহার হিসেবে পাঠিয়ে দিতে চান।

এ জাতীয় আরও খবর