g প্রধান বিচারপতির অসুস্থতা নিয়ে রাজনীতি করার প্রয়োজন নেই : আইনমন্ত্রী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৭ই অক্টোবর, ২০১৭ ইং ২২শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

প্রধান বিচারপতির অসুস্থতা নিয়ে রাজনীতি করার প্রয়োজন নেই : আইনমন্ত্রী

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ৪, ২০১৭
news-image

---

নিউজ ডেস্ক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার অসুস্থতা নিয়ে রাজনীতি করার প্রয়োজন নেই। আসুন আমরা সবাই মিলে তার সুস্থতা কামনা করি।

বুধবার সকালে প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া বক্তবের জবাবে আইনমন্ত্রী তার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

বিএনপি মহাসচিব সংবাদ সম্মেলনে দাবি করেন, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা অসুস্থ নন। তাকে জোর করে দায়িত্ব পালন থেকে বিরত রাখা হয়েছে।

জবাবে আনিসুল হক বলেন, প্রধান বিচারপতি অসুস্থ। তিনি বাসায় আছেন। গতকাল ও আজ চিকিৎসকরা তাকে দেখেছেন।

আইনমন্ত্রী আরও বলেন, আমি তার খোঁজ খবর রাখছি। খুব শিগগিরই উনার সাথে দেখা করবো। আমি মনে করি তিনি সুস্থ হয়ে দায়িত্বে ফিরে আসবেন।

সোমবার অসুস্থতাজনিত কারণে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা হঠাৎ এক মাসের ছুটিতে যাওয়ার সংবাদে মঙ্গলবার দিনভর আলোচনা হয়েছে বিচারাঙ্গনে।মঙ্গলবার সকালে প্রধান বিচারপতির দায়িত্ব গ্রহণ করেছেন সদ্য নিযুক্ত ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞা।

এ বিষয়ে আইনমন্ত্রী আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম জানিয়েছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটিতে গেছেন। তিনি ক্যান্সারে আক্রান্ত। ছুটিতে যাওয়ার জন্য তাকে কোনো চাপ প্রয়োগ করা হয়নি। ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের সঙ্গেও এর কোনো সম্পর্ক নেই।

এ জাতীয় আরও খবর