g ‘আল্লাহ মেহেরবান’ এর পরিবর্তে ‘ইয়ারা মেহেরবান’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৫ই অক্টোবর, ২০১৭ ইং ২০শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

‘আল্লাহ মেহেরবান’ এর পরিবর্তে ‘ইয়ারা মেহেরবান’

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘বস-টু’তে ব্যবহৃত ‘আল্লাহ মেহেরবান’ গানটি নিয়ে সমালোচনার মুখে ইউটিউব থেকে গানটিকে সরিয়ে নেওয়া হয়। এবার গানটি আসছে নতুন নামে। গানের কথাগুলো বদলে যাচ্ছে। কয়েকদিন আগেই ছবিটির নায়িকা নুসরাত ফারিয়া এ তথ্য জানিয়েছিলেন। এবার জাজ মাল্টিমিডিয়ার একটি সূত্র জানিয়েছে গানটির নতুন নাম হচ্ছে ‘ইয়ারা মেহেরবান’।

এর আগে গত ২৮ মে ‘আল্লাহ মেহেরবান’ গানটি প্রকাশের পর ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে দুটি আইনি নোটিশ পাঠানো হয়েছিল চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বরাবর। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সমালোচনার ঝড় ওঠে গানটি নিয়ে। এরই পরিপ্রেক্ষিতে গত ৩০ মে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব থেকে গানটি সরিয়ে নেওয়া হয়।

কলকাতার বাবা যাদব পরিচালিত এ ছবিতে কলকাতার নায়ক জিতের নায়িকা হয়ে অভিনয় করেছেন ঢাকার নুসরাত ফারিয়া ও কলকাতার শুভশ্রী। সিনেমাটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে।

২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ছবি ‘বস: বর্ন টু রুল’। এটি ছিল তেলেগু ছবির রিমেক। আগের ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বস- টু’। এই সিনেমায় আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ।