২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » নির্ভয়ে ভোট দিতে নারায়ণগঞ্জবাসীর প্রতি ইসির আহ্বান


নির্ভয়ে ভোট দিতে নারায়ণগঞ্জবাসীর প্রতি ইসির আহ্বান


Amaderbrahmanbaria.com : - ১৯.১২.২০১৬

নিজস্ব প্রতিবেদক : ভোটের পরিবেশ নিয়ে প্রার্থীদের একাংশ উদ্বেগের কথা জানালেও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের পরিবেশ নিয়ে অভয় জানিয়েছে নির্বাচন কমিশন। তারা নির্ভয়ে ভোট দিতে ভোটারদেরকে আহ্বান জানিয়েছে।

Loading...

সোমবার দুপুরে নির্বাচন কমিশনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই আহ্বান জানান নির্বাচন কমিশনার শাহ নেওয়াজ।

আগামী বৃহস্পতিবারের ভোটকে ঘিরে নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানান শাহনেওয়াজ।

ঢাকা লাগোয়া এই সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচন প্রথমবারের মতো হচ্ছে দলীয় প্রতীকে। মেয়র পদে সাত জন প্রার্থী থাকলেও প্রধান প্রতিদ্বন্দ্বী হিসেবে আবির্ভুত হয়েছেন আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী এবং বিএনপির সাখাওয়াত হোসেন খান।

ভোটের তিন দিন আগে সকালে নির্বাচনী প্রচারে গিয়ে সাখাওয়াত বলেছেন, ভোটের পরিবেশ নিয়ে তাদের মধ্যে শঙ্কা আছে। কিছুক্ষণ পর দলীয় কার্যালয়ের সংবাদ সম্মেলন করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেছেন, ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের হাতে অবৈধ অস্ত্র রয়ে গেছে। এ কারণে ভোট নিয়ে তাদের শঙ্কা রয়ে গেছে।

ভোট নিয়ে বিএনপির এই শঙ্কা ও অভিযোগের বিষয়ে জানতে চাইলে শাহ নেওয়াজ বলেন, ‘আমরা কোন শঙ্কা দেখছি না। প্রার্থীরা শঙ্কা প্রকাশ করলেও এখানকার পরিস্থিতি এখনো অনেক ভালো আছে।’ তিনি ভোটারদের নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার পরামর্শ দেন।

নারায়ণগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে জানতে চাওয়া হলে শাহ নেওয়াজ বলেন, ‘সেখানে আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন আছে। তারা যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত।’ তিনি আরো বলেন, ‘প্রতিটা কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট রাখা হয়েছে। এছাড়াও ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেটও থাকবে।’

যদি কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে তবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান শাহ নেওয়াজ। ঢাকাটাইমস





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close