২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » বিনোদন » ‘সিআইডি’ এসিপি প্রদ্যুম্নের মৃত্যু: বন্ধ হতে পারে সিরিয়াল!


‘সিআইডি’ এসিপি প্রদ্যুম্নের মৃত্যু: বন্ধ হতে পারে সিরিয়াল!


Amaderbrahmanbaria.com : - ২০.১২.২০১৬

বিনোদন ডেস্ক :ভারত থেকে প্রচারিত বহুল আলোচিত জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সিআইডি’। ‘সিআইডি’-প্রেমীদের জন্য দুঃসংবাদ, সিরিয়ালের জনপ্রিয় চরিত্র এসিপি প্রদ্যুম্নের মুখের বিখ্যাত ডায়লগ ‘কুছ তো গড়বড় হ্যায়’ আর বেশিদিন শুনতে পাবেন না তাঁরা। কারণ এসিপি প্রদ্যুম্ন মৃত্যুশয্যায় শায়িত এবং কিছুদিনের মধ্যেই তিনি মারা যাবেন।


প্রদ্যুম্ন মারা যাবেন মানে প্রদ্যুম্ন চরিত্রে অভিনয় করা অভিনেতা শিবাজী সতম মারা যাবেন, এমন আশঙ্কার কোনও কারণ নেই। আসলে, সিরিয়াল জগতের অন্দরমহলের সংবাদদাতাদের সূত্র অনুসারে, আর কয়েকটি এপিসোড পরে প্রদ্যুম্নের মৃত্যুর কাহিনি প্রচারিত হবে টেলিভিশনে।

জানা গিয়েছে, আগামী ২৬ ডিসেম্বরের এপিসোডে হার্ট অ্যাটাকে প্রদ্যুম্নের মৃত্যু হতে চলেছে। এবং ২০১৭ সালে এই সিরিয়ালের অন্তিম এপিসোডটিও প্রচারিত হবে বলে শোনা যাচ্ছে।

Loading...

কিন্তু কেন হঠাৎ বন্ধ হতে বসেছে এই সিরিয়াল? জানা যাচ্ছে, সিরিয়ালের প্রধান দুই চরিত্রাভিনেতা শিবাজী সতম এবং দয়ানন্দ শেট্টি (ইনস্পেক্টর দয়া) পরবর্তী সিজনের জন্য নিজেদের পারিশ্রমিক অনেকখানি বাড়াতে চাইছেন। কিন্তু সিরিয়ালের প্রযোজক সংস্থার পক্ষে এই মুহূর্তে এত বেশি পারিশ্রমিক দেওয়া সম্ভব নয়।

সম্প্রতি ‘সিআইডি’র জনপ্রিয়তাতেও কিছুটা ভাটা পড়েছে। ফলে এই অবস্থায় অভিনেতাদের বেশি পারিশ্রমিক দিয়ে সিরিয়াল চালিয়ে যেতে চাইছে না প্রযোজক সংস্থা। খবর ইন্ডিয়া, এবেলা।





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close