২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 4 » না.গঞ্জে রাত ১২টা থেকে বহিরাগত অবস্থান নিষিদ্ধ


না.গঞ্জে রাত ১২টা থেকে বহিরাগত অবস্থান নিষিদ্ধ


Amaderbrahmanbaria.com : - ১৯.১২.২০১৬

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ১৯ ডিসেম্বর সোমবার রাত ১২টা থেকে সিটি কর্পোরেশন এলাকায় বহিরাগতদের অবস্থানে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

সোমবার দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় এ বিষয়ে মাইকিং করেছে জেলা প্রশাসন।

Loading...

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পরিপত্রের ১০ নম্বর অনুচ্ছেদ অনুযায়ী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা বা ভোটার নন এমন কোনো ব্যক্তি ১৯ ডিসেম্বর সোমবার রাত ১২টার পর থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় অবস্থান করতে পারবেন না। এর আগেই তাদেরকে এলাকা ত্যাগ করতে হবে। যদি কোনো বহিরাগত ব্যক্তি অবস্থান করে এবং নির্বাচনে অবৈধ প্রভাব বিস্তারের চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশন নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা তারিফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া ১৯ হতে ২৫ ডিসেম্বর পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের শহর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকাতে যাদের বৈধ অস্ত্র আছে সেসব অস্ত্র বহন করা নিষিদ্ধ। ১৯ ডিসেম্বর দিবাগত মধ্যরাত থেকে ২২ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত মোটরসাইকেল চলাচলেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি এলাকার তিনটি থানায় বৈধ অস্ত্র রয়েছে ৫৮৬টি। যার মধ্যে সদর মডেল থানায় ৪০৩, বন্দর থানায় ৮৯ ও সিদ্ধিরগঞ্জ থানায় ৯৪টি বৈধ অস্ত্রের লাইসেন্স রয়েছে।





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close