২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » থার্টি ফার্স্ট নাইটে সন্ধ্যা ৬টার পর উন্মুক্ত স্থানে সমাবেশ নিষিদ্ধ : স্বরাষ্ট্রমন্ত্রী


থার্টি ফার্স্ট নাইটে সন্ধ্যা ৬টার পর উন্মুক্ত স্থানে সমাবেশ নিষিদ্ধ : স্বরাষ্ট্রমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ১৯.১২.২০১৬

নিউজ ডেস্ক : থার্টি ফার্স্ট নাইটে সন্ধ্যা ৬টার পর উন্মুক্ত স্থানে সব ধরনের সমাবেশ নিষিদ্ধ বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে বড়দিন উদযাপন এবং থার্টি ফার্স্ট নাইটের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে আয়োজিত সভা শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে নিষেধাজ্ঞা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেও কার্যকর হবে কি না- এমন প্রশ্নেরও জবাবে মন্ত্রী বলেন, ছাদহীন যেকোনো জায়গাই হচ্ছে উন্মুক্ত স্থান। সুতরাং যেখানেই এমন জায়গা আছে, সেখানে অনুষ্ঠান করা যাবে না।

মন্ত্রী বলেন, ওই রাতে গোটা শহরেই নিরাপত্তা বাড়ানো হবে। গোয়েন্দা তৎপরতার পাশাপাশি মোতায়েন থাকবে অতিরিক্ত পোশাকধারী পুলিশ। আর কূটনীতিক এলাকায় নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা।

Loading...

থার্টি ফার্স্ট নাইটে কোনো ধরনের নাশকতার আশঙ্কা থেকে সরকার এসব ব্যবস্থা নিচ্ছে কি না- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের এ ধরনের কোনো তথ্য নেই, সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আমরা এই পদক্ষেপগুলো নিয়েছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নববর্ষকে আমন্ত্রণ জানাতে ওই রাতে কোনো ধরনের আতশবাজি করা যাবে না। আর ওই রাতে সকল মদের দোকান বা বার বন্ধ থাকবে।





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close