২১শে ডিসেম্বর, ২০১৬ ইং, বুধবার ৭ই পৌষ, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » আইভীর পক্ষে ভোট বিপ্লব ঘটবে : হাছান মাহমুদ


আইভীর পক্ষে ভোট বিপ্লব ঘটবে : হাছান মাহমুদ


Amaderbrahmanbaria.com : - ২০.১২.২০১৬

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ভোট বিপ্লব ঘটবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশান সম্পাদক ড. হাছান মাহমুদ।মঙ্গলবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে মহান স্বাধীনতার ৪৫ বছর উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপির প্রার্থী সাখাওয়াতের পক্ষে নীরব ভোট বিপ্লব ঘটবে খালেদা জিয়ার এমন বক্তব্য হাস্যকর। পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যাকারী দলকে কেউ ভোট দিতে চায় না। তাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীর পক্ষেই ভোট বিপ্লব ঘটবে।

নির্বাচন কমিশন গঠনে বিএনপির আপত্তি থাকবে না এমন আশা প্রকাশ করে তিনি বলেন, রাষ্ট্রপতির সাথে দেখা করার পর থেকে বিএনপি বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। আমি আশা করবো, নির্বাচন কমিশন গঠনের পরও যেন তারা এমনটি থাকেন।

খালেদা জিয়ার সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এটা সবাই দেখছে। শুধু খালেদা জিয়া দেখতে পাচ্ছেন না।

Loading...

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখনও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। আর সেই ষড়যন্ত্রে নেতৃত্ব দিচ্ছেন বেগম খালেদা জিয়া। দুঃখজনক হলেও সত্য যে তিনি এক সময় এ দেশের প্রধানমন্ত্রী ছিলেন।

আয়োজোক সংগঠনের সহ-সভাপতি শেখ মো. জাহাঙ্গির আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা মাহানগর দাক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহে আলম মুরাদ, স্বাধীনতা শিক্ষক পরিষদের সভিপতি শাহাজান আলম সাজু, শিল্পকলা একাডেমির মাহাপরিচালক লিয়াকত আলী লাকি প্রমুখ।





Loading...

সম্পাদক ও প্রকাশক : আশ্রাফুর রহমান রাসেল
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close