১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী ভর্তি নীতিমালা-২০১৭ জারী: আগামী শিক্ষাবর্ষে ভর্তিতেও ৪০ শতাংশ এলাকা কোটা


ঢাবির ক ইউনিটে সাক্ষাৎকার ২৫ নভেম্বর


Amaderbrahmanbaria.com : - ১০.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদের অন্তর্ভুক্ত ‘ক’ ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকারের সময়সসূচি প্রকাশ করা হয়েছে। আগামী ২৫ নভেম্বর থেকে এ সাক্ষাৎকার নেয়া শুরু হবে।ফার্মেসি অনুষদের ডিন ও ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বল হয়, ২৫ নভেম্বর শুক্রবার থেকে ২৮ নভেম্বর সোমবার পর্যন্ত এ সাক্ষাৎকার নেয়া হবে। ২৫ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধাক্রম ১ থেকে ৫০০ পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে। দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত মেধাক্রম ৫০১ থেকে ১০০০ পর্যন্ত সাক্ষাৎকার চলবে।

২৬ নভেম্বরর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ১০০১ মেধাক্রম থেকে ১৫০০ পর্যন্ত, দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ১৫০১ থেকে ২০০০ মেধাক্রম পর্যন্ত সাক্ষাৎকার চলবে।

২৭ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ২০০১ থেকে ২৫০০ মেধাক্রম পর্যন্ত, দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ২৫০১ থেকে ৩০০০ মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার নেয়া হবে।

শেষ দিনে ২৮ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৩০০১ থেকে ৩৫০০ মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার চলবে।

অন্যদিকে আদিবাসী, দলিত সম্প্রদায় ও শারীরিক প্রতিবন্ধীসহ কোটাধারী শিক্ষার্থীদের ৩ ডিসেম্বর শনিবার সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত, মুক্তিযোদ্ধা কোটাধারী শিক্ষার্থীদের সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আসন পূরণ হলে সাক্ষাৎকার বন্ধ করে দেয়া হবে। এছাড়াও শিক্ষার্থীদের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মার্কশিট, ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রবেশ পত্র, ইন্টারনেটের মাধ্যমে ডাউনলোডকৃত ভর্তি প্রাথমিক আবেদন ফরম ও সাবজেক্ট চয়েস ফরম নিয়ে উল্লেখিত মেধাক্রম অনুযায়ী নির্দিষ্ট দিনে ফার্মেসি অনুষদের ডিন অফিসে উপস্থিত থাকতে হবে।

এদিকে ১৭৪৫ টি আসনের বিপরীতে এ বছর ২১ অক্টোবর ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেন ৮৩ হাজার ৫৮২ জন শিক্ষার্থী। ফলাফল অনুযায়ী উত্তীর্ণ শিক্ষার্থী সংখ্যা ১১ হাজার ৩৩০ জন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close