১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


‘সরকার জনগণকে বোকা বানাতে চাইছে’


Amaderbrahmanbaria.com : - ০৯.১১.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সমাবেশের দু’ ঘণ্টা আগে অনুমতি দিতে সরকার পুলিশকে বাধ্য করেছে। যাতে তারা জনগণকে বলতে পারে, আমরা তো অনুমতি দিয়েছিলাম। কিন্তু বিএনপি সমাবেশ করেনি। সরকার আসলে জনগণকে বোকা বানাতে চাইছে।

বুধবার জাতীয় প্রেসক্লাবে স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ শীর্ষক এ সভায় তিনি অভিযোগ করেন, বিএনপি যাতে ৭ নভেম্বর উপলক্ষে সমাবেশ করতে না পারে সে কারণেই দু’ ঘণ্টা আগে অনুমতি দেয়া হয়েছে। কারণ আওয়ামী লীগ শহীদ ও বিএনপিকে ভয় পায়।

খন্দকার মোশাররফ বলেন, সমাবেশ করা বিএনপির সাংবিধানিক অধিকার। কিন্তু সরকার সমাবেশের অনুমতি নিয়ে ষড়যন্ত্র করে সংবিধান লঙ্ঘন করেছে। সরকারকে উদ্দেশ্য করে বিএনপির এই জোষ্ঠ্য নেতা বলেন, আমরা আপনাদের চরিত্র দেখতে চাই। বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সমাবেশ করতে আমরা আবারো ১৩ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানের জন্য অনুমতি চেয়েছি। যদি আমাদের অনুমতি দেয়া না হয়, তাহলে আমরা ধরে নেবো, আপনারা নিজেদের গণতান্ত্রিক চরিত্র হারিয়ে ফেলেছেন।

আয়োজক সংগঠনের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, যুব দলের ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ট পি কস্টা প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close