১৪ই নভেম্বর, ২০১৬ ইং, সোমবার ৩০শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 3 » প্রধানমন্ত্রীর মহানুভবতা, ফেডারেশনের হুমকি!


প্রধানমন্ত্রীর মহানুভবতা, ফেডারেশনের হুমকি!


Amaderbrahmanbaria.com : - ০৯.১১.২০১৬

 

নিজস্ব প্রতিবেদক : দেশের প্রধানমন্ত্রী যাকে মহানুভবতা দেখালেন তাকে হুমকি দিচ্ছে একটি ক্রীড়া ফেডারেশন!এ অভিযোগ করেছেন এসএ গেমসে সোনাজয়ী ভারোত্তোলক মাবিয়া আক্তার সীমান্ত। দৈনিক প্রথম আলোর সঙ্গে এক সাক্ষাৎকারে এ অভিযোগ করেন তিনি। সাক্ষাৎকারটি বুধবার ছাপা হয়।

এসএ গেমসে সোনাজয়ীদের বাড়ি দেওয়ার কথা বলেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উত্তরায় সেই বাড়ি তৈরি হচ্ছে। সাময়িক ব্যবস্থা হিসেবে একটি ফ্ল্যাটে উঠেছেন তিনি, যার ভাড়াও বহন করবে জাতীয় ক্রীড়া পরিষদ। এর আগে দীর্ঘ ১৫ বছর কাটিয়েছেন রাজধানীর খিলগাঁও থানার সিপাহিবাগে পানির ওপর টং ঘরে। টংঘর থেকে ফ্ল্যাট – জীবনের এই বিশাল পরিবর্তন উপলক্ষে প্রথম আলো সাক্ষাৎকারটি নেয়।

সাক্ষাতকারে অনেক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেনমাবিয়া আক্তার সীমান্ত। তিনি বলেন, এসএ গেমসে সোনা জেতার পর আমার জীবনে বাহ্যিক পরিবর্তন এসেছে, কিন্ত খেলাটা হারিয়ে যেতে বসেছে। ছয় মাস আগে দায়িত্ব নেয়া ফেডারেশনের নতুন অ্যাডহক কমিটি আমাকে কোথাও পাঠাচ্ছে না। তবে আমি নিজের পারফরম্যান্সটা ধরে রাখার চেষ্টা করছি।

এ অবস্থায় হতাশা ব্যক্ত করে স্বর্ণজয়ী এ নারী ক্রীড়াবিদ বলেন, মনে হচ্ছে, আমার সামনে অন্ধকার অপেক্ষা করছে। আমি ফেডারেশনের নতুন কমিটির রোষানলে পড়েছি। ফেডারেশনের সভাপতি সাহেব আমার সঙ্গে অনেক বাজে ব্যবহার করেছেন। আপত্তিকর ভাষায় গালাগাল পর্যন্ত করা হয়েছে। এমন অবস্থার মধ্যে পড়ব আমি ভাবিনি।

ফেডারেশনে নতুন কমিটির সঙ্গে তার দ্বন্দ্বটা কী নিয়ে জানতে চাইলে সীমান্ত বলেন, এসএ গেমসে আমি সোনা জয়ের সময় ফেডারেশন সভাপতি ওখানে ছিলেন না, তার আগেই চলে আসেন। তিনি আসার পর কেন সোনা জিতলাম, এটাই তাঁর ক্ষোভের কারণ। তাই আমাকে গত চারটি টুর্নামেন্টে পাঠানো হয়নি।

সীমান্ত সবচাইতে গুরুতর অভিযোগ করেন,পরশু ফেডারেশনের সভায় নাকি সিদ্ধান্ত হয়েছে, আমাকে যেখানে পাওয়া যাবে সেখানে মারবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close