৩১শে অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ১৬ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


মাফিয়া কন্যার বিয়েতে নাচবেন শাহরুখ-ক্যাটরিনা!


Amaderbrahmanbaria.com : - ২৯.১০.২০১৬

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। রুপালি পর্দায় তারা দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। এবার তারা ভারতের এক প্রাক্তন মাফিয়া কন্যার বিয়েতে নাচবেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।


প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, খুব শিগগিরই গালি জনার্দন রেড্ডি নামের এক সাবেক খনি মাফিয়ার মেয়ের বিয়ে। এজন্য চলছে বিয়ের বিলাসবহুল আয়োজন। আর বিয়ের অনুষ্ঠানে কোমর দোলানোর জন্য প্রস্তাব দেয়া হয়েছে শাহরুখ-ক্যাটরিনাকে। তারা নাকি এই প্রস্তাবে রাজিও হয়েছেন। এখন বাকি শুধু টাকার লেনদেন। তবে রেড্ডি টাকার বিষয়টি শাহরুখ, ক্যাটরিনার হাতেই ছেড়ে দিয়েছেন। তাদের অঙ্কটা বলতে যা দেরি, সঙ্গে সঙ্গেই তা পৌঁছে যাবে শাহরুখ-ক্যাটের ব্যাংক অ্যাকাউন্টে।

গালি জনার্দন রেড্ডির বর্তমান পরিচয় তিনি কর্ণাটকের বিজেপি বিধায়ক। তার অবৈধ ব্যবসা ছাড়াও আরো বেশ কিছু অপরাধমূলক কর্মে নাম জড়িয়েছিলেন তিনি। ওই সম্পর্কিত মামলায় রেড্ডির হাজতবাসও হয়েছিল বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এর আগে ভারতীয় এক ধনকুবেরের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ খান। তারপর এ নিয়ে বিস্তর সমালোচিত হয়েছিলেন তিনি। কারণ দেশের প্রথম সারির নায়কের কী এতটাই টাকার অভাব? এ প্রশ্নই ছুড়েছিলেন তার সমালোচকেরা।

তখন এ ব্যাপারে শাহরুখ খান বলেছিলেন, ‘আমি পেশাদার অভিনেতা। টাকা নিয়ে অন্যকে বিনোদন দেওয়াই আমার পেশা। তা যেমন হতে পারে রুপালি পর্দায়, তেমনই হতে পারে পর্দার বাইরেও।’ শাহরুখের এমন বক্তব্যে বিতর্ক তখন কিছুটা থেমেছিল। তবে এবার বোধহয় একই বিতর্কে নতুন করে জড়াতে যাচ্ছেন এই অভিনেতা।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close