৩০শে অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১৫ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » নবী নগর » সরকারের ব্যর্থতার জন্য চীনের প্রেসিডেন্ট এর সাক্ষাত পায়নি বিরোধী দলীয় নেত্রী-নবীনগরে কাজী মামুনুর রশিদ (ভিডিও)
পূর্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধারা ফুল মিয়া ফাসিঁ দাবীতে মানববন্ধন ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে
পরবর্তী দেশের প্রতিটি বিভাগে মেডিকেল বিশ্ববিদ্যালয় হচ্ছে : প্রধানমন্ত্রী


সরকারের ব্যর্থতার জন্য চীনের প্রেসিডেন্ট এর সাক্ষাত পায়নি বিরোধী দলীয় নেত্রী-নবীনগরে কাজী মামুনুর রশিদ (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ২৬.১০.২০১৬

নিজস্ব প্রতিবেদক জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর উপদেষ্টা কাজী মামুনুর রশিদ বলেছেন সরকারের ব্যর্থতার জন্য চীনের প্রেসিডেন্ট এর সাক্ষাৎ পায়নি বিরোধী দলীয় নেত্রী। আর এ জন্য দায়ী সরকারের কূটনৈতিক বিভাগ ও পররাষ্ট্র ম›ন্ত্রনালয়ের দায়িত্বরতরা। তিনি বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তবে এই কথা বলেন।

আওয়ামীলীগের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন সম্মেলন যেমন সফল হয়েছে। গণতান্ত্রিক পদ্বতিতে আগামী সংসদ নির্বাচনের প্রত্যাশা করে জাতীয় পার্টি। আর এটি আওয়ামীলীগ এর জন্য বড় চ্যালেঞ্জ। উপজেলা জাতীয় পার্টি ভারপ্রাপ্ত সভাপতি রজব আলী মোল্লার সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টি সম্বনয়ক এটিএম আবদুল্লাহ মাষ্টার, উপজেলা জাতীয় পার্টি সাধারন সম্পাদক মুসলেম উদ্দিন মৃধা, পৌর জাতীয় পার্টি সভাপতি ইদন খান, সাধারন সম্পাদক আবদুল কুদ্দস,নবীনগর জাতীয় মহিলা পার্টি সদস্য সচিব তাসলিমা বেগম, উপজেলা যুব সংহতি সভাপতি মহসিন হোসেন রানা প্রমুখ। বর্ধিত সভায় নবীনগরে ২১ ইউনিয়নে সম্মেলনের তারিখ নির্ধারন করা হয়।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close