g অাশুগঞ্জে মাদক বহনকারী প্রাইভেটকার চাপায় হোটেল শ্রমিক নিহত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং ৬ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

অাশুগঞ্জে মাদক বহনকারী প্রাইভেটকার চাপায় হোটেল শ্রমিক নিহত

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২৯, ২০১৬

---

আমিরজাদা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ার অাশুগঞ্জে  মাদক বহনকারী  প্রাইভেটকারের চাপায় মিলন মিয়া (২৭) নামে এক হোটেল শ্রমিক নিহত হয়েছেন। তিনি কিশোরগঞ্জের ভৈরব পৌর এলাকার ওয়াহেদ অালীর ছেলে। মিলন অাশুগঞ্জের একটি হোটেলে কাজ করতেন। 

শনিবার (২৯ অক্টোবর) ভোরে অাশুগঞ্জের রওশন অারা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।বিশস্ত সূএে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার মাদক ব্যবসায়িরা প্রতিদিন প্রাইভেটকার ও মাইক্রোবাসে করে নরসিংদি, রূপগঞ্জ মাধবদী, ঢাকা সহ দেশের বিভিন্ন স্হানে মাদক সরবরাহ তারপর পাচার কাজে সহযোগিতা করে। তখন বোপয়ারা গাড়ির গতির কারণে প্রায়ই  দূর্ঘটনা ঘটছে। কিন্তু কিভাবে মাদক দ্রব্য গুলো বিজয়নগর থানার টহল পুলিশ সকালে থাকা সত্বেও আশুগঞ্জ পর্যন্ত আসে সে প্রশ্ন অনেক সচেতন মহলের।
সরাইল বিশ্বরোড হাইওয়ে থানার অফিসার ইনচার্জ  হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ভোরে মহাসড়ক পার হচ্ছিলেন মিলন। এসময় মাদক বহনকারী বেপরোয়া গতির প্রাইভেটকারটি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পর প্রাইভেটকারসহ ফয়সাল মিয়া নামে এক ব্যক্তিকে প্রাইভেটকার সহ  অাটক করা হয়। প্রাইভেটকার নং -ঢাকা মেট্রো-(ক)০৪০১৬৯।  এসময় ওই গাড়িতে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজা পাওয়া যায়।
ওসি অারো জানান, অাটক ফয়সালের বাড়ি বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের অাব্দুল্লাহপুর গ্রামে।
এ ঘটনায় আশুগঞ্জ থানায়  মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর