১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় ৪শ’ পিস ইয়াবাসহ যুবক আটক


Amaderbrahmanbaria.com : - ২৮.০৮.২০১৬

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ায় ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. সারোয়ার নামে (২৮) এক যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। রোববার রাত ৮টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের পুনিয়াউট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সারোয়ার কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার কাশেমপুর বড়বাড়ি এলাকার হাকিম মিয়ার ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-সিলেট মহাসড়কের পুনিয়াউট এলাকায় একটি যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশায় অভিযান চালিয়ে সারোয়ারকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তিনি আরও জানান, সারোয়ার জেলার আখাউড়া উপজেলার ধরখার থেকে এসব ইয়াবা ট্যাবলেট নিয়ে কিশোরগঞ্জে যাচ্ছিল। তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক আরেকটি অভিযানে ৩১ বোতল ভারতীয় বিয়ার ও ১২ বোতল হুইস্কিসহ মো. পারভেজ মিয়া (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে। রোববার বিকেল ৫টার দিকে জেলার কসবা উপজেলার কুল্লাপাথর উত্তরপাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পারভেজ কুল্লাপাথর উত্তরপাড়ার বিল্লাল মিয়ার ছেলে।

 





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close