১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » ‘প্রতিদিন ট্রেনের ২২ হাজার টিকিট বিক্রি হবে’


‘প্রতিদিন ট্রেনের ২২ হাজার টিকিট বিক্রি হবে’


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

নিউজ ডেস্ক : ঈগের আগে প্রতিদিন কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে ৬৯টি ট্রেনে ৪৬ হাজার ৩৬৫ জন যাত্রী বাড়ি ফিরতে পারবেন। এজন্য প্রতিদিন কাউন্টারে ৩১টি আন্ত:নগর ট্রেনের ২২ হাজার টিকিট বিক্রি করা হবে।

সোমবার সকাল পৌনে ১০টায় কমলাপুর রেলস্টেশনে ঈদের অগ্রিম টিকিট বিক্রি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন।

তিনি আরও বলেন, অগ্রিম টিকিট দেওয়া হয় শুধু আন্ত:নগর ট্রেনের। সে হিসেবে কমলাপুরে ১৩টি কাউন্টার থেকে দেশের বিভিন্ন রুটের ৩১টি আন্ত:নগর ট্রেনের টিকিট বিক্রি করা হচ্ছে।

এবার ট্রেনের ধারণ ক্ষমতা দিগুণের কাছাকাছি জানিয়ে রেল মহাপরিচালক বলেন, ‘প্রায় ৩০ শতাংশ যাত্রী বহন ক্ষমতা আগের চেয়ে বেড়েছে। আগে যেখানে একটি ট্রেনে ৫শ’ থেকে ৬শ’ যাত্রী বহন করা যেতো এখন কোচ ও ট্রেন বেড়ে যাওয়ায় প্রতিটি ট্রেনে যাত্রী সংখ্যা ৯০০ হয়ে গেছে’। আর এজন্য সকলেই টিকিট পাবেন বলে আশা প্রকাশ করেন রেলওয়ে মহাপরিচালক।

রেলওয়ে কর্তৃপক্ষের ঘোষণা অনুযায়ী আজ সোমবার‌ দেওয়া হচ্ছে ৭ সেপ্টেম্বরের টিকিট, ৩০ আগস্ট দেওয়া হবে ৮ সেপ্টেম্বরের, ৩১ অগাস্ট ৯ সেপ্টেম্বরের, ১ সেপ্টেম্বর ১০ সেপ্টেম্বরের এবং ২ সেপ্টেম্বর ১১ সেপ্টেম্বরের অগ্রিম বিক্রি শুরু হবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close