১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


আশুগঞ্জে ভ্রাম্যমান আদালত : ৫ টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন


Amaderbrahmanbaria.com : - ২৮.০৮.২০১৬

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অবৈধভাবে দেওয়া গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ৫টি সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার দুপুরে উপজেলার আড়াইসিধা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিরুল কায়ছার। এসময় ৫ টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তবে অবৈধ গ্যাস সংযোগকারীদের বাড়িতে কাউকে পাওয়া না যাওয়ায় জরিমানা করা যায়নি। অভিযান পরিচালনার সময় ব্রাহ্মণবাড়িয়া বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশনের কর্মকর্তা সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিরুল কায়ছার বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে আশুগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হবে। এরই ধারাবাহিকতায় উপজেলার আড়াইসিধা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচলনা করা হয়েছে। অভিযান চলাকালে ৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। যাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তারা হলেন, আড়াইসিধা অলগাবাড়ি এলাকার মো. ধন মিয়া, নবী হোসেন, হাজী মোকলেছুর রহমান, জহিরুল হক ও ইব্রাহিম মিয়া। তবে বাড়িতে কাউকে খুজে না যাওয়ায় জরিমানা করা যায়নি।
অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার প্রতিরোধে গ্রাহকদের আরো সচেতন হওয়ার পরামর্শ দিয়ে তিনি আরো বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিরোধী ভ্রাম্যামাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।

 





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close