১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


প্রেয়সীর আদুরে কামড়ে মারা গেল প্রেমিক!


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

অনলাইন ডেস্ক; আদরে কামড় দিয়েছিলেন প্রেমিকা। কিন্তু সেই কামড়ে অকালে প্রাণ গেল তরতাজা প্রেমিকের! হয়েছে কি, ক্ষণিকের উত্তেজনায় প্রেমিকের গলায় দাঁত বসিয়েছিলেন বান্ধবী, আর তার জেরে মস্তিষ্কে জমাট বেঁধে রক্ত, এরপরই মৃত্যু হয় ওই প্রেমিকের।

মেট্রো ডটকমের খবরে প্রকাশ, শুক্রবার রাতে আচমকা স্ট্রোকে মৃত্যু হয়েছে মেক্সিকো সিটির বাসিন্দা বছর সতেরোর খুলিও মাসিয়াস গনজালেসের। রাতে ডিনার টেবিলেই তিনি অসুস্থ বোধ করতে শুরু করেন। পরিবারের সদস্যরা কিছু বুঝে ওঠার আগেই খুলিওর সারা শরীরে খিঁচুনি দেখা দেয়। জরুরি কল পেয়ে স্বাস্থ্যকর্মীরা দ্রুত বাড়িতে এসে পৌঁছান। কিন্তু হাসপাতালে রওনা হওয়ার আগেই নিথর হয় তরুণের দেহ। তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ময়নাতদন্তের পরে চিকিৎসকদের দাবি, গলায় কামড়ের জেরে রক্ত জমাট বাঁধে খুলিওর মস্তিষ্কে। তার জেরে মারাত্মক স্ট্রোক হয়, যার কারণে তার মৃত্যু ঘটে।

জানা গেছে, গত কয়েক মাসে খুলিওর সঙ্গে ২৪ বছরের এক যুবতীর ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। শুক্রবার সন্ধেয় বান্ধবীর সঙ্গে সময় কাটান খুলিও। শরীরী খেলায় মত্ত যুবতী প্রেমিকের গলায় একসময় দাঁত বসিয়ে দেন। সঙ্গে সঙ্গে খুলিওর গলায় রক্ত জমাট বাঁধে। বিষয়টিকে গুরুত্ব না দিয়ে বাড়ি ফিরে আসেন তরুণ। কিন্তু ততক্ষণে জমাট বাঁধা রক্তের দলা তার মস্তিষ্কে পৌঁছে যায়। ফলে ডিনার টেবিলে বসেই মারাত্মক স্ট্রোকের শিকার হন খুলিও।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close