১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


রণবীরের বন্ধুর সঙ্গে ক্যাটরিনার সাক্ষাৎ


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

 
বিনোদন ডেস্ক : ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় জলঘোলা কম হয়নি। এখনো চলছে নানা কানাঘুষা। সম্প্রতি তাদের প্রেমের সম্পর্ক নিয়ে দুজনই আলাদা আলাদা বিবৃতিও দিয়েছেন।কিন্তু হঠাৎ করেই রণবীরের ঘনিষ্ট বন্ধু অয়নের সঙ্গে দেখা করলেন ক্যাটরিনা কাইফ। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত খবরে বলা হয়েছে, দীর্ঘ ৬ মাস পর রণবীরের ঘনিষ্ট বন্ধু অয়নের সঙ্গে গতকাল রাতে করণ জোহরের বাসায় সাক্ষাৎ করেন ক্যাটরিনা কাইফ। এক পার্টি উপলক্ষে এসেছিলেন তারা। এ সময় সিদ্ধার্ত মালহোত্রা, আলিয়া ভাটসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় অয়ন মুখার্জি ও ক্যাটরিনা কাইফ পার্টির এক কোণে একসঙ্গে দীর্ঘ সময় আলাপ করেন বলেও এ সংবাদমাধ্যমকে জানিয়েছেন এক প্রত্যক্ষদর্শী। তবে তাদের মাঝে কী নিয়ে কথা হয়েছে তা নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রণবীর-ক্যাটরিনার। এরপর চলতি বছরের জানুয়ারিতে ছাড়াছাড়ি হয় এ জুটির। ব্রেকআপের পর ফিতুর সিনেমার প্রচারণা করছিলেন ক্যাটরিনা। কিন্তু সে সময় বিষয়টি নিয়ে কোনো কথাই বলেননি তিনি। বর্তমানে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বার বার দেখো সিনেমার প্রচারণায় ব্যস্ত তিনি। আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close