১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 5 » রিশার খুনিকে গ্রেফতারে অভিযান চলছে : ডিএমপি


রিশার খুনিকে গ্রেফতারে অভিযান চলছে : ডিএমপি


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

নিউজ ডেস্ক : রাজধানীর কাকরাইলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্রী সুরাইয়া আক্তার রিশার (১৫) হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান।

গত বুধবার দুপুর ২টার দিকে উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী রিশা বাসায় ফেরার পথে স্কুলের সামনে ফুটওভার ব্রিজের ওপরে বখাটের ছুরিকাঘাতের শিকার হয়। পরে আহত অবস্থায় তার সহপাঠীরা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। চারদিন সেখানে চিকিৎসাধীন থাকার পর রবিবার সকালে তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে সোমবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে ডিসি মাসুদুর রহমান সাংবাদিকদের বলেন, এঘটনায় রমনা থানায় একটি মামলা হয়েছে। আসামি ওবায়দুলের বাড়িতে তল্লাশিও চালানো হয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালাচ্ছে।

তিনি আরও বলেন, চাঞ্চল্যকর বিধায় পুলিশ ও ডিবি পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে এ ঘটনার তদন্ত করছে। তদন্তে জানা গেছে, বখাটে ওবায়েদুল প্রায়ই রিশার স্কুলের সামনে দাঁড়িয়ে থাকতো। ওইদিনও সে স্কুলের সামনে দাঁড়িয়ে ছিল। রিশার সঙ্গে কথা বলার এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ওবায়েদুল।বিডি-প্রতিদিন





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close