১লা সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৭ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী জন্মদিনটা ঘরেই কাটলো : সাইমন


মনের মানুষকে বিয়ে করতে ক্যারিয়ার বিসর্জন দেবো : ক্যাটরিনা


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

বিনোদন ডেস্ক: সুখী দাম্পত্য জীবনের কথা ভেবে নিজের রমরমা ক্যারিয়ারের ইতি টানতে চায় ক’জন। কিন্তু বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সম্ভবত তাদের মতো নন। ৩৩ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, মনের তাগিদ থাকলে পুরোদস্তুর গৃহিণী হয়ে যাবেন।

জীবনে যদি এমন সময় আসে যখানে ক্যারিয়ার ও ভালোবাসা অথবা বিয়ের মধ্য থেকে যে কোনো একটি বেছে নিতে বলা হয় তাহলে সংসারকেই বেছে নেবেন বলে জানালেন ক্যাটরিনা। ভালোবাসার মানুষের জন্য ক্যারিয়ার বিসর্জন দিতে পারবেন কি-না জানতে চাইলে তিনি একথা বলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছেন, ‘যদি চাই তাহলে সংসারী হতে পারবো। এখানে জোর খাটানো যায় না। মন থেকে চাইলে বা অনুভব করলে অবশ্যই গৃহিণী হয়ে যাবো। মনটা ঘরে পড়ে থাকলে সন্তানদের দেখাশোনা করেই দিন কাটাবো। আমি মনে করি, প্রত্যেক নারীকেই তার সহজাত প্রবৃত্তি অনুসরণ করা উচিত।’

এদিকে ক্যাটরিনা অভিনীত ‘বারবার দেখো’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর। এতে তার বিপরীতে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। মজার বিষয় হলো, এর ট্রেলারে দেখা গেছে সিদ্ধার্থর চরিত্রটি বিয়েতে মোটেই আগ্রহী নয়। কারণ তার কাছে ক্যারিয়ারই বড়।

ছেলেরা সাধারণত বিয়েকে এড়িয়ে যেতে চায় উল্লেখ করলে ক্যাটরিনা সাক্ষাৎকারে বলেন, ‘শুধু পুরুষ নয়, এমন অনেক মেয়ে আছে যারা ক্যারিয়ারেই মনোযোগী। প্রকৃতিগতভাবে নারীরা পরিবারের প্রতি দায়বদ্ধ থাকে। বেশিবভাগ নারীই এমন। তাদের অনেকে অন্যভাবে বিষয়গুলো দেখে। আমার কাছে জানতে চাইলে বলবো আমি দুটিকেই বেছে নেবো।’





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close