৩১শে আগস্ট, ২০১৬ ইং, বুধবার ১৬ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


ইংল্যান্ড দলে নতুন মুখ অ্যান্তোনিও


Amaderbrahmanbaria.com : - ২৯.০৮.২০১৬

 

স্পোর্টস ডেস্ক :২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বে স্লোভাকিয়ার বিপক্ষে ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন ইংল্যান্ডের কোচ স্যাম অ্যালারডাইস। প্রথমবারের মতো ইংল্যান্ড দলে ডাক পেয়েছেন ওয়েস্ট হামের উইঙ্গার মিখাইল অ্যান্তোনিও।
রোববার রাতে ঘোষিত ২৩ সদস্যের দলে ফিরেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফুল-ব্যাক লুক শ। ইনজুরি ও ফিটনেস সমস্যায় গত মৌসুমে অনেকটা সময়জুড়েই মাঠের বাইরে ছিলেন তিনি।

England_squad1472460937

ফ্রান্সে অনুষ্ঠিত ইউরো মিস করা সেন্টার-ব্যাক ফিল জাগিয়েল্কা, মিডফিল্ডার ড্যানি ড্রিংকওয়াটার ও থিও ওয়ালকটকেও দলে রেখেছেন সান্ডারল্যান্ডের প্রাক্তন কোচ অ্যালারডাইস। তবে দলে জায়গা হয়নি দুই মিডফিল্ডার জ্যাক উইলশেয়ার ও রস বার্কলির।

ইউরোতে খেলা ম্যানচেস্টার ইউনাইটেডের উদীয়মান স্ট্রাইকার মার্কাস রাশফোর্ডকে অনূর্ধ্ব-২১ দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। তার অনুপস্থিতিতে আক্রমণভাগে আছেন তিনজন স্ট্রাইকার- ড্যানিয়েল স্টারিজ, জেমি ভার্ডি ও হ্যারি কেন।

ইংল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন যথারীতি ওয়েইন রুনি। আগামী ৪ সেপ্টেম্বর স্লোভাকিয়ার মাঠে খেলবেন রুনি-ভার্ডিরা।

স্লোভাকিয়া ম্যাচের ইংল্যান্ড দল:
গোলরক্ষক: জো হার্ট, ফ্রেজার ফরস্টার, টম হিটন।
ডিফেন্ডার: গ্যারি কাহিল, নাথানিয়েল ক্লাইনি, ফিল জাগিয়েলকা, ড্যানি রোজ, লুক শ, ক্রিস স্ম্যালিং, জন স্টোনস, কাইল ওয়াকার।
মিডফিল্ডার: ড্যালি আলী, মিখাইল অ্যান্তোনিও, এরিক ডায়ার, ড্যানি ড্রিংওয়াটার, জর্ডান হেন্ডারসন, অ্যাডাম লালনা, ওয়েইন রুনি, রাহিম স্টার্লিং, থিও ওয়ালকট।
ফরোয়ার্ড: ড্যানিয়েল স্টারিজ, জেমি ভার্ডি, হ্যারি কেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close