সোমবার, ২৯শে অক্টোবর, ২০১৮ ইং ১৪ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি 

আজ ২৭/১০/২০১৮ইং তারিখ বিকাল ৩.০০ ঘটিকার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলাধীন রামরাইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন উলচাপাড়া খেলার মাঠে“মুক্তিযুদ্ধের চেতনায় ও আদর্শ বাস্তবায়ন পরিষদ” নামীয় সংগঠনের উদ্যোগে সুধী সমাবেশের আয়োজন করে। অপরদিকে একই সময়ে অর্থাৎ ২৭/১০/২০১৮ইং তারিখ বিকাল ৩.০০ ঘটিকায় উল্লিখিত সুধী সমাবেশ স্থান সংলগ্ন রামরাইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে রামরাইল ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক কর্মী সভার আয়োজন করে।
উল্লেখিত অনুষ্ঠান স্থল দুইটি পাশাপাশি হওয়ায় এবং উক্ত অনুষ্ঠান দু‘টিতে উপস্থিত অতিথিদের মধ্যে মতবিরোধ ও পূর্ব বিরোধ বিদ্যমান থাকায় উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে ।
উক্ত অনুষ্ঠান দু‘টি উক্ত এলাকায় অনুষ্ঠিত হলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে মারামারি তথা রক্তক্ষয়ী সংঘর্ষের সমূহ আশঙ্খা রয়েছে। বিধায় জান্নাতুল ফেরদৌস,উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট,ব্রাহ্মণবাড়িয়া সদর রামরাইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন উলচাপাড়া মাঠ এবং রামরাইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণসহ সমগ্র রামরাইল ইউনিয়নে আগামী ২৭/১০/২০১৮ইং তারিখ সকাল ৬.০০ ঘটিকা হতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ফৌজদারী কার্যবিধির ১৪৪ ধারায় সকল প্রকার সভা সমাবেশ,মিছিল মিটিং এর উপর নিষেধাজ্ঞা জারি করেন।
প্রেস রিলিজ