বুধবার, ১০ই অক্টোবর, ২০১৮ ইং ২৫শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

ইঞ্জি: শ্যামলের মুক্তির দাবীতে মানববন্ধন : সেচ্ছাসেবক দল সভাপতিসহ আটক-৩

বিশেষ প্রতিনিধি : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও কেন্দ্রীয় কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলসহ সব নেতাকর্মীর মুক্তির দাবিতে শুক্রবার  দুপুরে জেলা বিএনপি এ মাননবন্ধনের আয়োজন করে।
জেলা বিএনপি মানববন্ধন করতে গিয়ে শহরের শিমরাইলকান্দি রেললাইন ও কাজিপাড়া এলাকায় পুলিশের সঙ্গে যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি বাশার সহ যুবদলের দুই নেতাকে আটক করে। এছাড়া সদর উপজেলার বিভিন্ন স্হানে মহাসড়কের পাশে  এক যোগে মানববন্ধন করে যুবদল ও ছাএদলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
জানা যায়, মানববন্ধনে পুলিশকে লক্ষ্য করে রেললাইনের পাথর নিক্ষেপ করে বিক্ষুব্ধরা। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। মানববন্ধন কর্মসূচিকে ঘিরে সকাল থেকেই শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর বিএনপি নেতা খালেদ হোসেন মাহবুব শ্যামলকে আদালত কারাগারে পাঠানোর পরদিন জেলা বিএনপি মানববন্ধনের ঘোষণা দেয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন  জানান, মানববন্ধনের নামে বিএনপি সমর্থকরা সড়কে দাঁড়িয়ে বিশৃঙ্খলার করার চেষ্টা করেছিল। এসময় ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।