বৃহস্পতিবার, ১১ই অক্টোবর, ২০১৮ ইং ২৬শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

সিআইডির অভিযোগপত্রে বাদীর নামই ভুল!

news-image

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার মাদরাসা ছাত্র দেলোয়ার হোসেন হৃদয় হত্যা মামলায় সিআইডির দেওয়া অভিযোগপত্রে (চার্জশিট) বাদীর নাম ভুল করা হয়েছে। একই সঙ্গে অভিযুক্ত বেশ কয়েকজনকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এরই পরিপ্রেক্ষিতে গতকাল শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডার লোকজন ও হৃদয়ের স্বজনরা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে। মানববন্ধনে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক মো. আলমগীরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

খোঁজ নিয়ে জানা যায়, গত বছরের ৬ নভেম্বর জামিয়া ইউনুসিয়ার মাদরাসার ছাত্র ও মেড্ডার ইউনুছ মিয়ার ছেলে দেলোয়ার হোসেন হৃদয়কে হত্যা করা হয়। এ ঘটনায় হৃদয়ের বড় ভাই জাকির হোসেন বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেন। ১৪ নভেম্বর মামলাটির তদন্তভার নেয় সিআইডি। তদন্ত শেষে গত ৩০ সেপ্টেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন সিআইডির পরিদর্শক মো. আলমগীর। ওই চার্জশিটে বাদী হিসেবে নবীনগর উপজেলার মোল্লা গ্রামের মুনসুর আলী ছেলে হাজি মো. ইব্রাহীমের নাম উল্লেখ করা হয়।

মানববন্ধনে অভিযোগ করা হয়, আসামি পক্ষের মাধ্যমে প্রভাবিত হয়ে মনগড়া চার্জশিট দেওয়া হয়েছে। চার্জশিটে বাদীর নাম পরিবর্তনের পাশাপাশি অভিযুক্ত বেশ কয়েকজনকে বাদ দেওয়া হয়েছে। মানববন্ধনে বক্তব্য দেন মামলার প্রকৃত বাদী জাকির হোসেন, মাদরাসা ছাত্র মো. হাবিবুল্লাহ, মো. শাহাদাৎ আলী প্রমুখ।

তবে এ বিষয়ে সিআইডি কর্মকর্তা মো. আলমগীরের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। সূত্র: কালের কণ্ঠ