শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ঢালিউডের সর্বোচ্চ বাজেটে অনন্তের নতুন ছবি!

ঢাকাই ছবিতে অনেকটা ঝড়ের মতো আগমন ঘটে নায়ক অনন্ত জলিলের। নিজের প্রযোজনায় বিগ বাজেটের কয়েকটি ছবি করে আলোচনার তুঙ্গে আসেন এই নায়ক। তবে গত কয়েক বছর ধরে তিনি নতুন কোনো ছবিতে কাজ করছেন না। ইসলামিক ধারায় নিজেকে পরিচালিত করছেন।

কিছু দিন আগেই অনন্ত জলিল নতুন ছবির ঘোষণা দেন। এর নাম ‘দিন: দ্য ডে’। ইসলামিক প্রেক্ষাপটেই নির্মিত হবে এই ছবি। এমনটা জানা গেছে আগেই। তবে এবার অনন্ত জলিল জানালেন, ‘দিন: দ্য ডে’ ছবির বাজেটের বিষয়ে।

ঢালিউডের ইতিহাসে সর্বোচ্চ বাজেটের ছবি হতে যাচ্ছে অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’। তিনি জানান, ছবিটির জন্য অনেক বাজেট লাগবে। যেটা অন্যরা তো দূরে থাক, আমি নিজেও কল্পনা করিনি। অতীতে এ পরিমাণ অর্থ খরচ করে ছবি নির্মাণের সাহস বাংলাদেশে কেউ দেখায়নি।

নির্দিষ্ট পরিমাণ না বললেও অনন্ত জানান, তার ‘দিন: দ্য ডে’ ছবিটির বাজেট ১৫ থেকে ২০ কোটি টাকা হবে। একটি আন্তর্জাতিক মানের ছবি হতে যাচ্ছে এটি।

‘দিন: দ্য ডে’ ছবির গল্পের প্রয়োজনে এর শুটিং হবে বিশ্বের কয়েকটি দেশে। এতে অস্কারজয়ী অভিনয়শিল্পী ও কলাকুশলীরা কাজ করবেন বলেও জানান অনন্ত জলিল। এই ছবিতে অনন্ত জলিলের সঙ্গে তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাও অভিনয় করবেন। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে।