শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

বিশ্বের সবচেয়ে রহস্যময় ৫টি তলোয়ার যাদের অলৌকিক ক্ষমতা ছিলো !(ভিডিও)

বিশ্বের সবচেয়ে রহস্যময় ৫টি তলোয়ার যাদের অলৌকিক ক্ষমতা ছিলো !(ভিডিও)

অন্যরা যা পড়ছে,,,,শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভুলে গেছি: পরীমনি
ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পরীমনি। তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি অভিনয় করেছেন অনেক ছবিতেই। এর মধ্যে মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা এক ডজনের বেশি। তবে পরীমনি অভিনীত অধিকাংশ ছবি দর্শকপ্রিয়তা ও ব্যবসায়িক দিয়ে সাফল্য পায়নি। কেবল ‘অন্তর জ্বালা’ ও ‘স্বপ্নজাল’ ছবি দুটোর মাধ্যমে তিনি প্রশংসিত হয়েছেন।
পরীমনির ক্যারিয়ারে যে’কটা ছবি নিয়ে আলোচনা হয়েছে, তার মধ্যে অন্যতম ‘আরো ভালোবাসবো তোমায়’। এস এ হক অলিক পরিচালিত এই ছবিতে পরীমনি অভিনয় করেন সুপারস্টার শাকিব খানের সঙ্গে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে শাকিবের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিলো, সেটা একেবারে ভুলে গেছেন পরীমনি।

সম্প্রতি আলোচিত টেলিভিশন অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’-এ অংশ নেন পরীমনি। সেখানেই উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় তার কাছে জানতে চান শাকিব খান সম্পর্কে। জবাবে পরীমনি বলেন, শাকিব খান সুপারস্টার। তবে তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভুলে গেছি। হয়ত ঘোরের মধ্যে ছিলাম। তাই সেভাবে মনে করতে পারছি না।
অনুষ্ঠানে পরীমনির ব্যক্তিগত ও চলচ্চিত্র বিষয়ক অনেক কথাই উঠে এসেছে। পরীমনি জানালেন, নায়িকা হিসেবে তার ১৩টি ছবি মুক্তি পেলেও, তিনি অভিনয় করেছেন কেবল ২টি ছবিতে। সেগুলো হচ্ছে ‘স্বপ্নজাল’ ও ‘অন্তর জ্বালা’। এই দুটি ছাড়া বাকি ছবিগুলোতে তিনি নিজের চরিত্রটাও ঠিকমতো বুঝতে পারেননি। কেবল পরিচালক যা বলেছেন, সেই অনুযায়ী কাজ করেছেন।
এদিকে অনেক দিন ধরেই পরীমনি চলচ্চিত্র বিষয়ক আলোচনার বাইরে আছেন। নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন না তিনি। এই বিষয়ে পরীমনি জানান, নতুন ছবির জন্য নিজেকে প্রস্তুত করছেন। ঠিকঠাক প্রস্তুতি নিয়েই তিনি ফিরবেন।

এ জাতীয় আরও খবর

একবার হলেও এই ভিডিওটি আপনার দেখা উচিৎ (ভিডিও)

যেভাবে কোন পরিশ্রম ছাড়াই কোটি কোটি টাকার মালিক হয়েছেন তারা (ভিডিও) অন্যরা যা পড়ছে….

এই বাজারগুলিতে এমন সব জিনিস বিক্রি হয় যা আপনি কল্পনাও করতে পারবেন না (ভিডিও)

জাপানি স্কুলের অদ্ভুত দশ নিয়ম দেখুন (ভিডিও)

সকালে ঘুম থেকে যে কাজ গুলো হতে পারে চরম বিপদের কারন (ভিডিও)

বিশ্বের সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি, যা দেখে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

নিজের জীবনের বিনিময়ে অন্য প্রানীদের জীবন বাঁচিয়েছে যেসব প্রানী দেখুন (ভিডিওতে)

মেয়েটির দিকে দেখুন ! কীভাবে সবার সামনেই এগুলো করলো ! (ভিডিও)

বিশ্বজুড়ে পালিত হওয়া আজব ও চোখধাধানো সব উৎসব দেখুন (ভিডিওতে)