শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

দুনিয়ার যতসব ফালতু খরচ/অপচয় (ভিডিও)

দুনিয়ার যতসব ফালতু খরচ/অপচয় (ভিডিও)

অন্যরা যা পড়ছে,,,,থানা-মিডিয়ায় অভিযোগ করে লাভ হবে না, আপোষ করাই ভাল
বগুড়ায় তুফান কাণ্ডের মতই আরেক তরুণী নির্যাতনের শিকার হয়েছে। বগুড়া শহর যুবলীগের সভাপতি মাহফুজুল আলম জয়ের ছেলে অভির (২২) ছুরিকাঘাতে জিতু খাতুন (১৮) নামে এক তরুণী হাসপাতালে ভর্তি হয়েছে।
শনিবার সকালে পর্যন্ত এ ঘটনা থানায় কোনো মামলা হয়নি। এর আগে বৃহষ্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও মামলা না হওয়ায় অভিকে গ্রেফতার করেনি পুলিশ। তবে অভির বাপ-চাচারা শহরের প্রভাবশালী হওয়ায় আহত জিতু তার বিরুদ্ধে কোনো পদক্ষেপ নেয়ার সাহস পায়নি।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, বগুড়া শহরতলীর পালশা এলাকার নিম্নবিত্ত জাহিদুল ইসলামের মেয়ে জিতু খাতুন স্থানীয় একটি কলেজে পড়াশোনার পাশাপাশি বিউটিশিয়ানের কাজ করতো। জিতু নিজেও সুন্দরী হওয়ায় তার ওপর নজর পড়ে অভির। এরপর দীর্ঘদিন ধরে অভি বিভিন্নভাবে জিতুকে বিরোক্ত করে আসছিল। বিষয়টি জানতে পেরে জিতুর বাবা মেয়ের বিয়ে ঠিক করে। এ খবর জানতে পরে অভির লোকজন বৃহষ্পতিবার সন্ধ্যায় বাদুরতলা এলাকায় জিতু যে পার্লারে কাজ করতো সেখানে থেকে তাকে কার্টনারপাড়ার একটি বাসায় তুলে নিয়ে অভি ছুরিকাঘাত করে। এরপর কোথায় কার কাছে কী অভিযোগ করবি, বলে তাকে ওই বাড়ি থেকে বের করে দেয়া হয়। পরে জিতু স্থানীয় কয়েকজনের সহায়তায় নামজগড়ের বেসরকারি স্বদেশ হাসপাতালে ভর্তি হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে জিতুকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ দিকে ঘটনার পর পরই ধামচাপা দিতে অভির অভিভাবকরা তৎপর রয়েছে। আহত জিতুর বাবা ও অন্যান্যদের এই বলে শাসানো হচ্ছে থানায় অভিযোগ বা মিডিয়ায় জানিয়ে কোনো লাভ হবে না , তার চেয়ে আপোষ করাই ভাল।বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি-তদন্ত) কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরও খবর

একবার হলেও এই ভিডিওটি আপনার দেখা উচিৎ (ভিডিও)

যেভাবে কোন পরিশ্রম ছাড়াই কোটি কোটি টাকার মালিক হয়েছেন তারা (ভিডিও) অন্যরা যা পড়ছে….

এই বাজারগুলিতে এমন সব জিনিস বিক্রি হয় যা আপনি কল্পনাও করতে পারবেন না (ভিডিও)

জাপানি স্কুলের অদ্ভুত দশ নিয়ম দেখুন (ভিডিও)

সকালে ঘুম থেকে যে কাজ গুলো হতে পারে চরম বিপদের কারন (ভিডিও)

বিশ্বের সবচেয়ে দামী ও বিলাসবহুল গাড়ি, যা দেখে মাথা ঘুরে যাবে আপনার (ভিডিও)

নিজের জীবনের বিনিময়ে অন্য প্রানীদের জীবন বাঁচিয়েছে যেসব প্রানী দেখুন (ভিডিওতে)

মেয়েটির দিকে দেখুন ! কীভাবে সবার সামনেই এগুলো করলো ! (ভিডিও)

বিশ্বজুড়ে পালিত হওয়া আজব ও চোখধাধানো সব উৎসব দেখুন (ভিডিওতে)