শুক্রবার, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ছবি ফাঁসের পর অবাক নায়ক!

পরিচালক রায়হান রাফী এখন কলকাতায়। সেখানে নিজের নতুন ছবি ‘দহন’-এর সম্পাদনা নিয়ে ব্যস্ত। কাজের ফাঁকে ইচ্ছে করেই একটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। পরিচালকের ফাঁস করে দেওয়া স্থিরচিত্র দেখে অবাক হন ছবির নায়ক সিয়াম আহমেদ। শুধু সিয়াম নন, যাঁরা এই স্থিরচিত্র দেখছেন, সবাই প্রশংসা করে বলছেন, ‘ওয়াও’! আজ শুক্রবার সকালে প্রথম আলোকে পরিচালক জানালেন, সবাইকে একটু চমকে দিতে এই ছবি ফেসবুকে দিয়েছেন তিনি।

ছোটপর্দার জনপ্রিয় তারকা সিয়ামের জীবনটা গত ঈদুল ফিতর থেকে একেবারে বদলে গেছে। এখন তিনি চিত্রনায়ক। এই পরিচয় সবার কাছে বড়। প্রথম ছবি ‘পোড়ামন ২’ দিয়ে ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা শাকিব খানের সঙ্গে প্রতিযোগিতা করেছেন। ‘পোড়ামন ২’ ছবির অভাবনীয় সাফল্য সিয়ামকে চমকে দেয়। এরই মধ্যে দ্বিতীয় সিনেমা ‘দহন’-এর শুটিং প্রায় শেষ করেছেন। বাকি আছে চারটি গানের শুটিং। এই গানগুলোর শুটিং শুরু হবে ৪ সেপ্টেম্বর। কাজ হবে ঢাকা আর সিলেটে।

২৩ আগস্ট থেকে কলকাতায় চলছে ‘দহন’ ছবির সম্পাদনার কাজ। পরিচালক রায়হান রাফী বলেন, ‘“পোড়ামন ২” ছবির সম্পাদনা যেখানে করেছিলাম, এই ছবির সম্পাদানাও সেখানেই হচ্ছে। ২ সেপ্টেম্বর দৃশ্যের সম্পাদনা কাজ শেষ হবে।’ এরপর ছবিটির ট্রেলার ছাড়ার পরিকল্পনা পরিচালকের।

ফেসবুকে স্থিরচিত্র প্রকাশিত হওয়ার পর সিয়াম এখন প্রশংসার বন্যায় ভাসছেন। অনেকেই ছবিটি শেয়ার করেছেন, তাঁকে অভিনন্দন জানাচ্ছেন। সিয়াম বললেন, ‘সত্যিই আমি জানতাম না। যাঁরা ছবিটি দেখছেন, ইতিবাচক মন্তব্য করছেন, এটা আমাকে অনেক বেশি উৎসাহ আর অনুপ্রেরণা দিচ্ছে। চলচ্চিত্রে আসার পর থেকে সবাই আমাকে এভাবে ভালোবাসা দিয়ে যাচ্ছে। সবার ভালোবাসা আমাকে ভালো কাজে আরও মনোযোগী হতে সাহায্য করছে।’