বৃহস্পতিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

যার সঙ্গে সংসার করছেন ক্রোয়েশিয়ার সুন্দরী প্রেসিডেন্ট

অবশেষে জানা গেল- এবারের বিশ্বকাপ আসরে ক্রোয়েশিয়া ফুটবল দল নতুন চমক হিসেবে ফুটবল প্রেমীদের মনে ধরা দিয়েছে। দলগত পারফরমেন্সের উপর ভর করে তারা বিশ্বের ফুটবল পিয়াসীর মন জয় করে চলেছেন। তবে ফুটবলের বাইরেও দেশটি সম্প্রতি আরেকটি কারণে সংবাদের শিরোনাম হয়েছে।

দেশটির প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবারও বিশ্ববাসীর নজর কাড়ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমুদ্র সৈকতে তার বিকিনি পরা কিছু ছবি উষ্ণ প্রেমপিয়াসীদের মনে জিম ধরানো চমক জাগিয়েছে। যা ভাইরাল হয়েছে ও আলোচনায় এসেছে। এরই মধ্যে তিনি পৃথিবীর যৌন আবেদনমীয় নারী প্রেসিডেন্ট হিসেবে তকমা পেয়ে গেছেন।

অবশেষে জানা গেল কে এই লোক যার সঙ্গে সংসার করছেন ক্রোয়েশিয়ার সুন্দরী প্রেসিডেন্ট

প্রেসিডেন্ট কোলিন্দা ১৯৬৮ সালের ৪ অক্টোবর দেশটির রিজেকায় জন্মগ্রহণ করেন। ২০১৫ সালে তিনি দেশটির প্রেসিডেন্ট নির্বাচিত হন। প্রেসিডেন্ট হওয়া থেকে শুরু করে নানান দিকে তিনি আলোচিত। আর এসব স্বার্থক আলোচনার আড়ালে যে মানুষটি রয়েছেন তিনি আর কেউ নন ঘরের মানুষ।

যিনি তার স্বামী। জ্যাকেভ কিটারভিক। তিনি ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কম্পিউটিং অনুষদের অধ্যাপক। তারা ১৯৯৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দাম্পত্য জীবনে তাদের দুই ছেলে-মেয়ে রয়েছে।

অবশেষে জানা গেল কে এই লোক যার সঙ্গে সংসার করছেন ক্রোয়েশিয়ার সুন্দরী প্রেসিডেন্ট

স্ত্রী প্রেসিডেন্ট হওয়ার পর তিনি দেশটির রিভারসিং ল্যাবসের যেগ্রেব-ভিত্তিক সফটওয়্যার ফার্মে চাকরিতে নিযুক্ত হন। পরে দেশটির সর্ববৃহৎ গাড়ি শিল্পের প্লাস্টিক যন্ত্রপাতির উৎপাদক এডি প্যাস্টিক কোম্পানির কর্পোরেট সেক্রেটারি কনসালটেন্ট হিসেবে তিনি কাজ করেন।

২০১০ সালে তিনি বিতর্কিতও হয়েছিলেন। ওয়াসিংটন ডিসিতে, ক্রোয়েশিয়ার দূতাবাসে। ইস্যুটি ছিল, তিনি ব্যক্তিগত কাজে অফিসের গাড়ি ব্যবহার করেন। উল্লেখ্য, ক্রোয়েশিয়া দলগত পারফর্মেই দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে ওই গ্রুপের চ্যাম্পিয়ন দল হিসেবে। আর ফুটবলের দলের এমন সাফল্যে দেশটির প্রেসিডিন্ট বিকিনি পরা কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

অবশেষে জানা গেল কে এই লোক যার সঙ্গে সংসার করছেন ক্রোয়েশিয়ার সুন্দরী প্রেসিডেন্ট

প্রতিটি ম্যাচে ফুটবলারদের উজ্জীবিত করতে তিনি মাঠে হাজির হয়ে চলেছেন। এমনটি দলের খেলা দেখতে তিনি ইকোনমি ক্লাসের টিকেট কেটে রাশিয়ায় পৌঁছান। রাশিয়ার বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ভিভিআইপি বক্সে ফিফা প্রেসিডেন্ট ইনফ্যান্তিনো ও রাশিয়ার প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভের সঙ্গে খেলা দেখছিলেন দেশের জার্সি গায়ে।

অবশেষে জানা গেল কে এই লোক যার সঙ্গে সংসার করছেন ক্রোয়েশিয়ার সুন্দরী প্রেসিডেন্ট

অতিরিক্ত সময়ে ক্রোয়েশিয়া গোল করে এগিয়ে যাওয়ার পর উঠে দাঁড়িয়ে নেচে ওঠেন কোলিন্ডা। অবাক হয়ে যান ইনফ্যান্তিনো ও মেদভেদেভ। শুধু তা-ই নয় দলকে উজ্জীবিত করতে খেলোয়ারদের ড্রেসিং রুমে তিনি হাজির হয়ে যান।

দেখা গেল ওই সময়টা কোনো কোনো খেলোয়াড় শুধু ইনার ওয়্যার পরে রয়েছেন। কেউ স্নানে যাচ্ছেন। তিনি জড়িয়ে ধরে সবার সঙ্গে জয়ের আনন্দ ভাগাভাগি করছেন।