শনিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৪ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

এবারের লা লিগায় প্রথম হারের স্বাদ পেল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : এবারের লা লিগায় এই প্রথম হারের স্বাদ পেল বার্সেলোনা। পয়েন্ট টেবিলের তলানির দল লেগানেসের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছে মেসি-সুয়ারেজরা।

বুধবার রাতে লেগানেসের মাঠে শুরুটা ভালই হয়েছিল বার্সার। ম্যাচের দ্বাদশ মিনিটে লিওনেল মেসির বাড়ানো বল এক ভলিতে জালে পাঠান ফিলিপে কুতিনহো। এর পর উভয় দল বেশ কয়েকবার সুযোগ তৈরি করতে পারলেই কেউ গোলের দেখা পাননি। ফলে এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মেসিরা।

লেগানেস প্রথমার্ধে তেমন কিছু করতে না পারলেও দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় তারা। ম্যাচের ৫২ মিনিটে নাবিল এল ঝারের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। পরের মিনিটেই জয়সূচক গোল পেয়ে যায় লেগানেস। বার্সার বক্সের ভেতর জেরার্ড পিকে ঠিকমতো বল ক্লিয়ার পারেননি। বল পেয়ে জালে পাঠান লেগানেসের অস্কার রদ্রিগেজ। শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে লেগানেস।

এর আগের ম্যাচে জিরোনার সঙ্গে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছিল বার্সার। পরের ম্যাচে হেরে মূল্যবান তিন পয়েন্ট খোয়ালো বার্সেলোনা। ৬ ম্যাচে চার জয়, একটি ড্র ও একটি হারে বার্সার পয়েন্ট ১৩। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল মাদ্রিদ। গোল ব্যবধানে এগিয়ে থাকায় বার্সা শীর্ষে রয়েছে।