বুধবার, ১২ই জুলাই, ২০১৭ ইং ২৮শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত

AmaderBrahmanbaria.COM
জুলাই ৭, ২০১৭

---

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আশুগঞ্জে ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে রাজু আহমেদ (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধায় ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ প্রান্তে এ ঘটনা ঘটে।

নিহত রাজু আহমেদ জেলার নবীনগর উপজেলার উরখুলিয়া গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার ছেলে। এ ব্যাপারে নিহতের বোন সোনিয়া বেগম বাদী হয়ে শুক্রবার বিকালে তিনজন অজ্ঞাত আসামি করে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত রাজু ও তার স্বজনরা ঢাকা থেকে আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা গ্রামের আত্মীয়ের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে আসেন। পরে বৃহস্পতিবার বিকালে রাজু আহম্মেদ সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর আশুগঞ্জ প্রান্তে তার দুই খালাতো ভাইয়ের সাথে ঘুরতে আসেন।

একপর্যায়ে আশুগঞ্জ নাটাল মাঠে নামার রাস্তাটির কাছে তারা তিনজন কথা বলছিলেন। হঠাত্ করে মোটর সাইকেলে তিনজন লোক এসে পুলিশ পরিচয়ে তাদের শরীর তল্লাশি করে তাদের কাছ থেকে মোবাইল ফোন, নগদ টাকা হাতিয়ে নেয়। এ সময় রাজু দামী আইফোন মোবাইল সেটটি ফেরত চাইলে ছিনতাইকারীরা তার পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিত্কারে আশেপাশের লোকজন রাজুকে উদ্ধার করে প্রথমে ভৈরবের আবেদিন হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাজুর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিত্সক তাকে ভৈরব উপজেলা হাসপাতালে পাঠায়। ভৈরব উপজেলা হাসপাতালের নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিত্সক রাজুকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পুলিশ রাজুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ওসি বদরুল আলম তালুকদার বলেন, আসামিদের চিহ্নিত করে দ্রুতই আইনের আওতায় আনা হবে।

এ জাতীয় আরও খবর