বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মিতু হত্যাকাণ্ড : নিজেকে নির্দোষ দাবি করলেন বাবুল আকতার

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭

---

চট্টগ্রাম প্রতিনিধি : টানা ৫ ঘণ্টা পর চট্টগ্রামের বহুল আলোচিত মাহমুদা খানম মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তার কার্যালয় থেকে বের হয়ে নিজেকে নির্দোষ দাবি করলেন মামলার বাদী সাবেক পুলিশ সুপার বাবুল আকতার।

মঙ্গলবার দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কার্যালয়ে উপস্থিত হয়েছিলেন তিনি। এসময় মিতুর বাবা-মা’র অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের কাছে এ দাবি করেন তিনি। ।

বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তার কার্যালয়ে অবস্থান করেন বাবুল আকতার।

এর আগে গত বছরের ১৫ ডিসেম্বর এ মামলার বিষয়ে সিএমপিতে এসেছিলেন বাবুল আক্তার। ওই দিন প্রায় আড়াই ঘণ্টা তদন্তকারী কর্মকর্তার সঙ্গে কথা বলেছিলেন বাবুল আকতার।

মঙ্গলবার এই হত্যা মামলার তদন্ত কর্মকর্তার ডাকে লালদীঘির পাড়ে নগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে এসেছেন (বাবুল আক্তার) বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার কামরুজ্জামান।

তিনি বলেন, মিতু হত্যা মামলার তদন্ত শেষ পর্যায়ে রয়েছে। বাবুল আক্তার মামলার বাদী। কিছু কথা বলার জন্য তাকে ডাকা হয়েছে। তাছাড়া মামলার বাদী হিসেবে কিছু তথ্য জানতে এবং তদন্তে সহযোগিতা করতে তিনি এসেছেন।

প্রসঙ্গত, গত বছরের ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

এ জাতীয় আরও খবর