বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

পূর্ণিমার নতুন প্রহর

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : গত শনিবার রায়হান খান পরিচালিত ‘যখন সময় থমকে দাঁড়ায়’ নাটকের শুটিং হবার কথা থাকলেও শেষ পর্যন্ত হয়নি। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করছেন নোবেল ও মোশাররফ করিম। এর বাইরে গেলো ঈদে পূর্ণিমা অভিনীত বেশ কয়েকটি নাটক- টেলিফিল্ম বিভিন্ন চ্যানেলে প্রচার হয়েছে। পাশাপাশি আসছে ঈদের বেশকিছু স্ক্রিপ্টও হাতে রয়েছে তার।

ছোটপর্দায় এখন পূর্ণিমাকে পাওয়া গেলেও চলচ্চিত্রে নেই তিনি। পূর্ণিমা বলেন, ‘প্রায়ই চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পাই। কিন্তু গল্প ও চরিত্র মনের মতো না হওয়ায় শেষ পর্যন্ত আর কাজ করা হয়ে ওঠে না। ফলে নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না আমাকে। যেহেতু মনেপ্রাণে আমি চলচ্চিত্রেরই একজন মানুষ। তাই এই মাধ্যমে কাজ করতে চাই। কিন্তু সবকিছু ব্যাটে-বলে না হলে তো আর কাজ করা যায় না।’ এদিকে পূর্ণিমার জন্মদিন আজ। দিনটি বিশেষভাবে উদযাপনের কোনো পরিকল্পনা নেই তার। নায়িকা জানিয়েছেন, ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে তার জন্মদিন উদযাপিত হবে।

গত ৫ মে শিল্পী সমিতির নির্বাচনে কার্যকরী সদস্য হিসেবে জয়লাভ করেছেন পূর্ণিমা। এরইমধ্যে তিনি শপথ নিয়েছেন। বরেণ্য পরিচালক কাজী হায়াতের ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য পূর্ণিমা প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। ১৯৯৮ সালের ১৫ মে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এই জীবন তোমার আমার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে পূর্ণিমার। এতে তার বিপরীতে ছিলেন রিয়াজ। গত ১৫ মে চলচ্চিত্র জীবনের ২০ বছরে পা রাখলেন পূর্ণিমা।