বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

কোচ নিয়োগের বিষয়টি ভিত্তিহীন : বিসিসিআই

AmaderBrahmanbaria.COM
জুলাই ১১, ২০১৭

---

 

স্পোর্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি শেষে কোচের পদ থেকে সরে দাঁড়ান অনিল কুম্বলে। অল্প সময়ের মধ্যেই নতুন কোচ নিয়োগ দেওয়ার কথা জানায় ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। এরপর তারা আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহব্বান করে। সে অনুযায়ী ছয়জন প্রার্থী আবেদন করেন ও সাক্ষাৎকার দেন।

শ্রীলঙ্কা সফরের আগেই ভারতের নতুন কোচ ঘোষণার কথা জানায় বিসিসিআইয়ের ক্রিকেট উপদেষ্টা কমিটি (সিএসি)। কিন্তু সোমবার সন্ধ্যায় হঠাৎ করে নতুন কোচের নাম ঘোষণার বিষয়টি স্থগিত করা হয়েছে বলে জানান ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলি। তারা বিরাট কোহলির মতামত নিয়ে কোচের নাম পরবর্তীতে ঘোষণা করবেন বলে জানান।

কিন্তু মঙ্গলবার বিকেলে হঠাৎ করে ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয় যে ভারতের নতুন কোচ হয়েছেন রবি শাস্ত্রী। ২০১৯ সাল পর্যন্ত তিনি ভারতের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন।

কিন্তু সন্ধ্যায় ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের পক্ষ থেকে নতুন কোচের নাম ঘোষণার বিষয়টি অস্বীকার করা হয়। বিসিসিআই জানিয়েছে নতুন কোচের নাম তারা এখনো ঘোষণা করেনি। এটা নিয়ে এখনো কাজ করছে ক্রিকেট উপদেষ্টা কমিটি।

এ বিষয়ে বিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী বলেন, ‘নতুন কোচ নিয়োগ ও নাম ঘোষণার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এখনো এটা নিয়ে কাজ করছে ক্রিকেট উপদেষ্টা কমিটি। নতুন কোচের নাম ঘোষণার বিষয়ে যে গুঞ্জন চাউড় হয়েছে সেটার কোনো ভিত্তি নেই।’