g বিনোদন জগতের তারকাদের কার কত আয়! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ১৪ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বিনোদন জগতের তারকাদের কার কত আয়!

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : বিনোদন জগতের শীর্ষ ১০০ তারকার গত এক বছরে আয়ের তালিকা প্রকাশ করেছে ফোবস ম্যাগাজিন। এর মধ্যে প্রথম স্থানে শন ডিডি কম্বস, দ্বিতীয় স্থানে বিয়ন্সে নোয়েলস এবং তৃতীয় স্থানে জে কে রাওলিং রয়েছেন।

মঙ্গলবার (১৩ জুন) যুক্তরাজ্যের সংবাদমাধ্যম বিবিসি এ খবর প্রকাশ করেছে।
১ নম্বরে শন ডিডি কম্বসের আয় ১৩০ মিলিয়ন বা ১৩ কোটি ডলার। গ্রামি পুরস্কারপ্রাপ্ত আমেরিকান র‍্যাপার শন ডিডি কম্পস গত বছর তালিকার ২২ নম্বরে ছিলেন। এ বছর এক লাফে এক নম্বরে। শুধু অ্যালবাম থেকে নয়, অন্যান্য ব্যবসা থেকে তার আয় বেড়েছে অনেক।
২ নম্বরে বিয়ন্সে নোয়েলসের আয় ১০৫ মিলিয়ন ডলার বা ১০ কোটি ৫০ লাখ ডলার। আমেরিকান পপ তারকা বিয়ন্সের আয় এ বছর অনেক বেড়েছে। তালিকার ৩৪ নম্বর থেকে এ বছর দুই নম্বরে। লেমোনাড নামে তার নতুন অ্যালবাম থেকে প্রচুর আয় হয়েছে তার। তার স্বামী জে যেড তালিকার ৫৫ নম্বরে।
৩ নম্বরে জে কে রাওলিংয়ের আয় ৯৫ মিলিয়ন বা ৯ কোটি ৫০ লাখ ডলার। হ্যারি পটার খ্যাত লেখিকা জে কে রাওলিং শীর্ষ এক শ’র তালিকায় ফিরেছেন। দুই পর্বের নাটক – হ্যারি পটার এ্যান্ড দি কার্সড চাইল্ড এবং তার লেখা থেকে তৈরি ফ্যানটাস্টিক বিস্ট চলচ্চিত্র থেকে গত এক বছরে প্রচুর আয় হয়েছে তার।
৪ নম্বরে ড্রেকের আয় ৯৪ মিলিয়না বা ৯ কোটি ৪০ লাখ ডলার। ক্যানাডিয়ান হিপহপ তারকা গত বছর তালিকার ৬৯ নম্বর থেকে চারে উঠে এসেছেন। নাইকি, স্প্রাইট এবং এ্যাপেলের মত ব্রান্ডের এন্ডোর্সমেন্ট থেকে প্রচুর আয় হয়েছে তার।
৫ নম্বরে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর আয় ৯৩ মিলিযন বা ৯ কোটি ৩০ লাখ ডলার। রিয়েল মাদ্রিদের তারকা গত বছরের তালিকার চেয়ে মাত্র এক ধাপ নীচে নেমেছেন। ফুটবল ছাড়াও ব্রান্ড এন্ডোর্সমেন্ট থেকে নিয়মিত আয় হয় তার।
৬ নম্বরে দি উইকেন্ডের আয় ৯২ মিলিয়ন বা ৯ কোটি ২০ লাখ ডলার। ক্যানাডিয়ান তারকা এই প্রথম শীর্ষ দশের তালিকায় ঢুকেছেন। তার সবশেষ অ্যালবাম স্টারবয় ২০১৬ তে আমিরকাতে বিক্রির তালিকায় প্রথম দিকে ছিলো।
৭ ন‌ম্বরে আছেন মিডিয়া মার্কিন ব্যক্তিত্ব হাওয়ার্ড স্টার্ন। তার আয় ৯০ মিলিয়ন ডলার।
৮ নম্বরে পপ ব্যান্ড কোল্ড প্লে। তার আয় ৬৯.৩৩ মিলিয়ন ডলার।
৯ নম্বরে বেস্ট সেলিং লেখক জেমস্‌ প্যাটারসন। তার আয় ৮৭ মিলিয়ন ডলার।
১০ নম্বরে মার্কিন বাস্কেটবল তারকা ল’ব্রন জেমস। তার আয় ৮৬ মিলিয়ন ডলার।