g নেইমারের পিএসজির বিপক্ষে হেরে চাকরিচ্যুত আনচেলত্তি! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১লা অক্টোবর, ২০১৭ ইং ১৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

নেইমারের পিএসজির বিপক্ষে হেরে চাকরিচ্যুত আনচেলত্তি!

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক :কিংবদন্তি কোচ পেপ গার্দিওলা চলে যাওয়ার পর বায়ার্ন মিউনিখের দায়িত্ব পান কার্লো আনচেলত্তি। গেল জুলাইয়ে বায়ার্নে এক বছর পূর্ণ হয়েছে ইতালিয়ান এই কোচের। দায়িত্ব নেওয়ার প্রথম মৌসুমেই জার্মান জায়ান্টদের জিতিয়েছেন বুন্দেসলিগা, জার্মান সুপার কাপের শিরোপা। কিন্তু এক ম্যাচ হারেই বদলে গেছে দৃশ্যপট। বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ‘বি’ গ্রুপের ম্যাচে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) বিপক্ষে ৩-০ গোলের হারের পর আনচেলত্তিকে কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বায়ার্ন কর্তৃপক্ষ।

 

নতুন মৌসুমে বায়ার্নের শুরুটা হয়েছে সফলতা ও ব্যর্থতা মিশ্রিত। বুন্দেসলিগায় উলফসবার্গের বিপক্ষে ড্রয়ের পর হফেনহামের বিপক্ষে হারের মুখ দেখতে হয়েছে জার্মান ক্লাবটিকে। সঙ্গে যুক্ত হয়েছে পিএসজির বিপক্ষে হার। এই হারই আনচেলত্তিকে চাকরিচ্যুত করেছে। আনচেলত্তির সঙ্গে চাকরিচ্যুত হয়েছেন কোচিং স্টাফের বাকি চার সদস্য ডেভিড আনচেলত্তি, জিওভান্নি মাউরি, ফ্রান্সেসকো মাউরি ও মিনো ফুলকো।
বায়ার্নের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতি থেকে জানা যায় পিএসজির বিপক্ষে হারের পর জরুরি সভা ডাকেন প্রধান নির্বাহী কার্ল হেইঞ্জ রুমেনিগে। সেই সভায় সিদ্ধান্ত নেওয়া হয় আনচেলত্তিকে বহিষ্কার করার। আনচেলত্তির স্থলাভিষিক্ত হবেন সহকারী কোচ উইলি স্যাগনলক। যদিও পূর্ণ মেয়াদে সাবেক বরুশিয়া ডর্টমুন্ড কোচ থমাস টাচেলকে নিয়োগ দেওয়ার কথা ভাবছে জার্মান জায়ান্টরা।

 

এই প্রসঙ্গে জার্মান কিংবদন্তি রুমেনিগে বলেন, ‘এই মৌসুমে আমাদের শুরটা ভাল হয়নি। কার্লো আমাদের প্রত্যাশা পূরণ করেনি। পিএসজির বিপক্ষে শেষ ম্যাচটা এই সিদ্ধান্তে খুব বড় প্রভাব রেখেছে।

এ জাতীয় আরও খবর