g ডিপজলের ‘দুলাভাই জিন্দাবাদ’র ট্রেলার প্রকাশ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১লা অক্টোবর, ২০১৭ ইং ১৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ডিপজলের ‘দুলাভাই জিন্দাবাদ’র ট্রেলার প্রকাশ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : মুক্তি পাচ্ছে মনোয়ার হোসেন ডিপজলের নতুন সিনেমা ‘দুলাভাই জিন্দাবাদ’। সিনেমাটি পরিচালনা করেছেন বিশিষ্ট নির্মাতা মনতাজুর রহমান আকবর। আগামী মাসের ২০ তারিখ মুক্তি পাচ্ছে সিনেমাটি। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

গতকাল মুক্তি পেল সিনেমাটির ট্রেলার। এ সিনেমার মাধ্যমে প্রায় দেড় বছর পর ডিপজলের নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মৌসুমী।

মনতাজুর রহমান আকবর বলেন, আমি বিশ্বাস করি সিনেমাটি দেখার জন্য দর্শক হলে আসবে। দর্শক সিনেমায় সুন্দর একটা গল্প দেখতে চায়। একটি সুন্দর গল্প এ সিনেমাটিতে রয়েছে। পাশাপাশি শিল্পীদের ভালো অভিনয় দর্শক দেখতে চায়। আমি মনে করি, মনোয়ার হোসেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম এরা সবাই নিজের অভিনয় যোগ্যতা দিয়ে দর্শকের মাঝে তাদের নিজের অবস্থান তৈরী করেছেন। এই সিনেমায় তারা প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছে। তাদের অভিনয় দর্শক হৃদয় ছুঁয়ে যাবে।

রাজেস ফিল্ম প্রযোজিত এই ছবিতে মনোয়ার হোসেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম ছাড়াও অভিনয় করেছেন আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুণা বিশ্বাস, নাদির খান, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত প্রমুখ।

এ জাতীয় আরও খবর