g আশুগঞ্জের বাহাদুরপুরে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত॥ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

আশুগঞ্জের বাহাদুরপুরে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত॥

AmaderBrahmanbaria.COM
মে ১৮, ২০১৭

---

আশুগঞ্জ প্রতিনিধি॥ ফুটবল খেলাকে কেন্দ্র করে আজ বুধবার বিকেলে ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জের বাহাদুরপুরে দু-পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ও জেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
পুলিশ ও এলাকাবাসী জানান,  মঙ্গলবার বিকেলে বাহাদুরপুর গ্রামের সারং বাড়ি ও মেরাসানি বাড়ির ছেলেদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় সারং বাড়ির ছেলেরা বিজয়ী হয় ও মেরাসানি বাড়ির ছেলেরা পরাজিত হয়। মঙ্গলবার থেকে খেলাকে কেন্দ্র করে দুই বাড়ির লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এর জের ধরে আজ বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সারেং বাড়ির খাইরুল এর নেতৃত্বে কিছু যুবক মেরাসানির বাড়ির সামনে গেলে মেরাসারি বাড়ির জাকির ও সোহাগের সাথে কথা কাটাকাটি হয় এবং হাতাহাতিতে রূপ নেয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের উপর সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের কারণে মহাসড়কের উপর যান চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় আধা ঘন্টা ব্যাপী সংঘর্ষে অন্তত ১৫জন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনলে মহাসড়কের উপর যানচলাচল স্বাভাবিক হয়। সংঘর্ষের কারণে ঢাকা-সিলেট মহসড়কের উপর প্রায় আধা ঘন্টা ব্যাপী যানচলাচল বন্ধ থাকে।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা বররুল আলম তরফদার জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর