g ছুটি না দেয়ায় নাসিরনগরে দপ্তরির হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত : থানায় অভিযোগ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৪ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ৩০শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ছুটি না দেয়ায় নাসিরনগরে দপ্তরির হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত : থানায় অভিযোগ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১১, ২০১৭
news-image

---

আকতার হোসেন ভূঁইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : নাসিরনগরে ছুটি না দেয়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে লাঞ্ছিত করেছে দপ্তরি । আজ রবিবার (১০ সেপ্টেম্বর)সকালে এ ঘটনা ঘটে ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হরিপুর ইউনিয়নের শংকাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মেজবাহ উদ্দিন গতকাল রবিবার সকালে বিদ্যালয়ে গেলে বিদ্যালয়ে নৈশ প্রহরী কাম দপ্তরি ফিরোজুর রহমান ২দিনের ছুটি চায়। প্রধান শিক্ষক ছুটি দিতে অস্বীকৃতি জানালে দপ্তরি অকথ্য ভাষায় গালি-গালাজ করে এক পর্যায়ে বহিরাগত লোকজন নিয়ে তাঁর ওপর হামলা চালিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এতে তিনি আহত হন।

ঘটনার সংবাদ পেয়ে উপজেলা শিক্ষা অফিসারের নির্দেশে থানার এস আই সাধন কান্তি মজুমদারের নেতৃত্বে পুলিশ প্রধান শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন।

এ ব্যাপারের প্রধান শিক্ষক বাদি হয়ে নাসিরনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। উপজেলা শিক্ষাকর্মকর্তা উম্মে সালমা ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। থানার অফিসার ইনচার্জ মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে ।

এ জাতীয় আরও খবর