g পোশাক নিয়ে সমালোচনার জবাব দিলেন অনন্ত জলিল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ১৪ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ৩০শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

পোশাক নিয়ে সমালোচনার জবাব দিলেন অনন্ত জলিল

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১০, ২০১৭

---

বিনোদন ডেস্ক : দুবাইতে একটি হোটেলে থাকা অবস্থায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা বেশ কয়েকটি ছবি নিয়ে সমালোচনার মুখে পড়েন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

এর পরিপ্রেক্ষিতে শনিবার এক ফেসবুক স্ট্যাটাসে তার পোশাক নিয়ে সমালোচনার জবাব দেন এই চিত্রনায়ক।

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম।দুবাইতে আমি জুব্বা (Thobe ) পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি।

আমি এখন ইসলামিক পোশাকেই স্বাচ্ছন্দ্যবোধ করি। বুর্জ আল আরব এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারণে সেখানে জুব্বা পরে যাইনি।-আল্লাহ হাফেজ।’

উল্লেখ্য, দুবাইয়ের বুর্জ আল আরব হোটেলে অবস্থানকালে ৭ সেপ্টেম্বর ১৪টি ছবি অনন্ত জলিল ফেসবুকে আপলোড করেন। এসব ছবিতে তাকে ছাড়াও স্ত্রী চিত্রনায়িকা বর্ষা ও তার সন্তানকে দেখা যায়।

এই ছবিগুলোতে দেখা গেছে, তিনি টি-শার্ট, গেঞ্জির ওপর ব্লেজার পরে আছেন। তবে তিনটি ছবিতে পাগড়ি ও আলখেল্লা পরিহিত রয়েছেন। আর তিনটি ছবি তার স্ত্রীর।

এসব ছবি আপলোড হওয়ার পরেই বিতর্কে জড়িয়ে পড়েন তার ভক্তরা। ছবির নিচে কমেন্ট করেছেন কেউ কেউ। বলেছেন, অনন্ত জলিল কিছুদিন আগে তাবলীগ জামাতে যোগ দিয়েছেন, ইসলাম প্রচারের কথা বলেছেন, কিন্তু এখন তিনি এসব কি ছবি দিয়েছেন।