বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৬শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

৭ মার্চ আরাফাত সানির বিরুদ্ধে প্রতিবেদন দাখিল

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৭

স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ মার্চ ধার্য করেছেন আদালত।

রোববার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তদন্তকারী অফিসার মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক মোহাম্মদ ইয়াহিয়া প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা এ দিন ধার্য করেন।

এদিন আরাফাত সানিকে কারাগার থেকে আদালতের হাজতখানায় হাজির করা হয়। তবে তার বিরুদ্ধে অন্য কোনো আবেদন না থাকায় তাকে আজ আদালতে উঠানো হয়নি।

জানা গেছে – প্রথমে আরাফাত সানিকে কারাগারের যমুনা সেল থেকে শাপলা সেলে নেয়া হয়, এরপর শাপলা সেল থেকে তাকে সূর্যমুখী সেলে নেয়া হয়।

২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে মোহাম্মদপুর থানা পুলিশ। একদিনের রিমান্ড শেষে ২৪ জানুয়ারি জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার সিএমএম আদালত। বর্তমানে তিনি কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সূর্যমুখী সেলে রয়েছেন।

মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে, আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দুজনের কিছু ব্যক্তিগত ও ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি ওই তরুণীকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর ওই তরুণীকে আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা করেন। মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৫ ফেব্রুয়ারি দিন ধার্য করেছিলেন আদালত।