বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৭শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

শেষ পর্যন্ত মিথিলা বাধ্য করলেন!

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৮, ২০১৭

বিনোদন ডেস্ক :জয়া শীল থেকে জ্যাকলিন মিথিলা। মিডিয়াতে কাজ করার জন্যই নিজের নাম পরিবর্তন করেছিলেন তিনি। বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের অভিনয় তাঁর ভালো লাগত। তাই নিজের নামের প্রথম অংশে ব্যবহার করেন জ্যাকলিন নামটি।

 

একসময়ে পর্নো তারকা ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিয়নকেও বেশ পছন্দ করতেন মিথিলা। তিনি বাংলাদেশের সানি লিওন হতে চেয়েছিলেন। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে সানির মতোই খোলামেলাভাবে নিজেকে উপস্থাপন করতেন তিনি। মিডিয়ার নজর কাড়তে চেয়েছিলেন। কিন্তু এক্ষেত্রে বলতে গেলে ব্যর্থ হচ্ছিলেন মিথিলা।

এবার আর ব্যর্থ হননি মিথিলা! মৃত্যুর পর তিনি ঠিকই স্থান পেলেন মূলধারার সংবাদমাধ্যমে। গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের নিজ বাসায় মিথিলাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর পরিবারের দাবি, তিনি আত্মহত্যা করেছেন।

এর আগে মিথিলা ফটোশুটের অনুরোধ করেছিলেন এনটিভি অনলাইনকে। মডেল-অভিনেতা-অভিনেত্রীদের ছবি দিয়ে সাজানো এনটিভি অনলাইনের সমৃদ্ধ ফটো গ্যালারি দেখেই অনুরোধ করেছিলেন চট্টগ্রামের মেয়ে জ্যাকলিন। অভিনয়ের জন্য তিনি ঢাকায় আসছেন বলে জানান দুই বছর আগেই।

মিথিলা নিজের চেষ্টাতেই চট্টগ্রামে থেকে দুই বছর আগে ঢাকা আসেন। জায়গা করে নিতে চান রুপালি জগতে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে খোলামেলা অবস্থায় নিজের ছবি প্রচার করতেন। খোলামেলা ছবি দেওয়ার কারণে ফেসবুকে তিনি আলোচনার মধ্যেও থাকতেন।

অবশ্য দমে যাননি মিথিলা। একাধিকবার সানি লিওনের মতো সেজে ফেসবুকে ছবি প্রকাশ করেছেন। মিডিয়াতে কাজ করার ইচ্ছে নিয়ে সবার সঙ্গেই যোগাযোগ করতেন মিথিলা। সেই সূত্রে তিনি এনটিভি অনলাইনের সঙ্গেও যোগাযোগ করেছেন একাধিকবার। ওই সময় মিথিলা বলতেন, ‘আমি মিডিয়ায় নিয়মিত কাজ করতে চাই। অভিনয় করতে চাই, কিছুটা নাচ জানি, বাকিটা শিখে নেব। যেকোনো সিক্যুয়েন্স করতে কোনো আপত্তি নেই।’

এনটিভি অনলাইনের ফটো গ্যালারির জন্য ফটোশুট করার ইচ্ছে প্রকাশ করেন মিথিলা। কিন্তু শেষ পর্যন্ত মিথিলাকে নিয়ে ফটো গ্যালারি বা নিউজ কোনোটাই করা হয়নি। তবে এখন তাঁর মৃত্যুর পর শুধু এনটিভি অনলাইনে নয়, অন্য সংবাদমাধ্যমগুলোতেও খবর প্রকাশ হচ্ছে তাঁকে নিয়ে। মিথিলা বাধ্য করেছেন তাঁকে নিয়ে খবর লিখতে।

মিথিলা কিছু মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। কাজ করেছিলেন একটি চলচ্চিত্রের আইটেম গানেও। ছবিটি ছিল পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’। চলচ্চিত্র জগতের বিভিন্ন ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় থাকলেও সেভাবে চলচ্চিত্রে কাজ করার সুযোগ তিনি পাননি।